Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:২৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:৩৩
সিলেট-ঢাকা রুটে ইউএস বাংলার অতিরিক্ত ফাইট শুরু
অনলাইন ডেস্ক
সিলেট-ঢাকা রুটে ইউএস বাংলার অতিরিক্ত ফাইট শুরু
bd-pratidin

যাত্রী সাধারণের চাহিদার কথা বিবেচনা করে সিলেট-ঢাকা রুটে ইউএস বাংলা এয়ারলাইন্সের অতিরিক্ত ফাইট শুরু হয়েছে। বুধবার থেকে শনি ও মঙ্গলবার ব্যতীত সপ্তাহে পাঁচদিন রাত ৮টা ৩৫মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ফাইট ছেড়ে যাচ্ছে। এর আগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে সিলেটের উদ্দেশ্যে ফাইট ছেড়েছে।

সপ্তাহে প্রতিদিন দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং দুপুর ১টা ৩৫ মিনিটে সিলেট থেকে ঢাকায় ফাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। খুব শীঘ্রই ঢাকা-সিলেট-ঢাকা রুটের অতিরিক্ত ফাইটটি সপ্তাহে প্রতিদিন পরিচালনা করার পরিকল্পনা রয়েছে বলে জানানো হয়েছে।

বুধবার ইউএস-বাংলা এয়ারলাইন্স এর ঢাকা-সিলেট রুটের অতিরিক্ত ফাইটটি ঢাকা থেকে ৭৬ জন যাত্রী নিয়ে সিলেটে অবতরণ করেছে। আগত যাত্রীদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট জনাব খন্দকার শিপার আহমেদ, আটাব সিলেট জোনের চেয়ারম্যান জনাব আব্দুল জব্বার জলিল ও সেক্রেটারী জিয়াউর রহমান খান রিজওয়ান, হাব সিলেট জোনের সেক্রেটারী জনাব জহিরুল কবির চৌধুরী শিরু, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এর ব্যবস্থাপক জনাব হাফিজ আহমেদ ও ইউএস-বাংলা এয়ারলাইন্স এর জেনারেল ম্যানেজার- পাবলিক রিলেশন মোঃ কামরুল ইসলাম সহ এয়ারলাইন্স-এর সিলেট স্টেশনের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

যাত্রা শুরুর পর থেকেই বাংলাদেশের অভ্যন্তরীণ প্রত্যেকটি রুটে ফাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটে ফাইট পরিচালনা করছে। 

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow