১৭ সেপ্টেম্বর, ২০১৮ ১১:১৪

লজিটেক-এক্সেল অংশীদারিত্বের মাধ্যমে বাংলাদেশে প্রযুক্তি পণ্য অবমুক্ত

অনলাইন ডেস্ক

লজিটেক-এক্সেল অংশীদারিত্বের মাধ্যমে বাংলাদেশে প্রযুক্তি পণ্য অবমুক্ত

বিশ্বখ্যাত কম্পিউটার এক্সেসরিস, পেরিফেরালস্, গেমিং ও ভিডিও কনফারেন্সিং ইক্যুইপমেন্ট নির্মাতা প্রতিষ্ঠান লজিটেক সম্প্রতি বাংলাদেশে এক্সেল টেকনোলজিস লিমিটেড-কে তাদের পরিবেশক হিসেবে নিযুক্ত করেছে। এ উপলক্ষে সম্প্রতি ঢাকা ক্লাবের স্যামসন এইচ. চৌধুরী সেন্টারে লজিটেক-এর কাটিং-এজ প্রডাক্টসহ অন্যান্য ক্যাটাগরির প্রডাক্ট অবমুক্তকরণ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে লজিটেক এর ভারত ও দক্ষিণ পূর্ব এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক সুমন্ত দত্ত, বাংলাদেশ কম্পিউটার সমিতি’র সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার এবং এক্সেল টেকনোলজিস লি.-এর ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা বক্তব্য রাখেন।

এতে লজিটেক এর ভারত ও দক্ষিণ পূর্ব এশিয়ার ক্লাস্টার ক্যাটাগরি হেড অশোক জাংরা লজিটেক-এর প্রডাক্ট রেঞ্জের উপর বিস্তারিত বর্ণনা উপস্থাপন করেন। তাছাড়া দক্ষিণ পূর্ব এশিয়ার লজিটেক-এর রিজিওনাল মার্কেটিং ম্যানেজার রিত্ত্বিক কবিরাজ, বাংলাদেশে লজিটেক-এর চ্যানেল ম্যানেজার মো. তারেকুল হক নিপু এবং বাংলাদেশ কম্পিউটার সমিতি ও বাক্য এর কার্যনির্বাহী কমিটির পরিচালকবৃন্দসহ ঢাকা ও সারাদেশ থেকে আগত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবসা ও শিল্পের সাথে সংশ্লিষ্ট আড়াই শতাধিক ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কাটিং-এজ প্রডাক্ট অবমুক্তকরণ এই অনুষ্ঠানে সুমন্ত দত্ত বলেন, এক্সেল টেকনলজিস লিমিটেড-কে পরিবেশক হিসেবে নিযুক্ত করে লজিটেক অন্যতম শরীক হিসেবে ‘ডিজিটাল বাংলাদেশ’ কর্মসূচি বাস্তবায়নে অধিকতর অবদান রাখতে সক্ষম হবে। এ ক্ষেত্রে, বিশেষ করে লজিটেক-এর অত্যাধুনিক ভিডিও কনফেরেন্সিং সিস্টেম অত্যন্ত কার্যকার ভূমিকা রাখবে।

ইঞ্জিনিয়ার সুব্রত সরকার তার বক্তব্যে বলেন, লজিটেক-এক্সেল অংশীদারিত্বের মাধ্যমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবসা-বাণিজ্যে এক নবদিগনন্ত উন্মোচিত হলো। আমরা এই অংশীদারিত্বকে অভিনন্দন জানাই, তাদের সফলতা কামনা করি।

গৌতম সাহা বলেন, অন্যান্য প্রডাক্টের ন্যায় লজিটেক প্রডাক্টও দেশব্যাপী বিস্তৃত চ্যানেলের মাধ্যমে ছড়িয়ে দিতে আমরা বদ্ধপরিকর। এ ব্যাপারে বরাবরের মতো আমাদের উইন-উইন নীতি এবং চ্যানেল পার্টনারসহ প্রান্তিক ব্যবহারকারীদের স্বার্থ সংরক্ষণ ব্যবস্থা অব্যাহত থাকবে।

বক্তব্য পর্বশেষে বিশ্ববরেণ্য জাদুশিল্পী জুয়েল আইচ কর্তৃক মনমুগ্ধকর জাদু প্রদর্শনীর মাধ্যমে লজিটেক-এর কাটিং-এজ প্রডাক্টসমূহ অবমুক্ত করা হয়।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর