Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:২২ অনলাইন ভার্সন
ইওরপাওয়ারের সাথে এসিআই মটরসের চুক্তি
অনলাইন ডেস্ক
ইওরপাওয়ারের সাথে এসিআই মটরসের চুক্তি

জাতীয় অগ্রগতির সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে এসিআই লিমিটেড। দেশের সার্বিক উন্নয়নে একের পর এক নতুন জনবান্ধব প্রকল্প নিয়ে জাতীয় উন্নয়নে অবদান রেখে আসছে এসিআই। 

এসিআই মটরস্ বাংলাদেশে কৃষি যান্ত্রিকীকরণ আধুনিকীকরণের সর্ববৃহৎ সমন্বয়কারী এবং কৃষিজ যন্ত্রপাতি যেমন ট্রাক্টর, পাওয়ার টিলার, কম্বাইন হারভেষ্টর, রিপার, ওয়াটার পাম্প ইত্যাদিতে শীর্ষস্থানে রয়েছে। এছাড়া উন্নতমানের পণ্য সরবরাহ ও প্রতিশ্রুতির ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটির রয়েছে হেভী কন্সট্রাকশন ইক্যুইপমেন্ট এবং সর্বাধিক জনপ্রিয় ইয়ামাহা মটরসাইকেল। এসিআই মটরস্ এর সকল পণ্যই বাংলাদেশের জনগণের ধারাবাহিক উন্নয়নকে ত্বরান্বিত করতে সাহায্য করছে।

এরই ধারাবাহিকতায় আজ এসিআই মটরস্ যুক্তরাজ্য ভিত্তিক উৎপাদনকারী প্রতিষ্ঠান ইওরপাওয়ার এর সঙ্গে চুক্তিবদ্ধ হলো। ইওরপাওয়ার যুক্তরাজ্যের অন্যতম বৃহত্তম জেনারেটর প্রস্তুতকারী প্রতিষ্ঠান। এই চুক্তির অধীনে এসিআই মটরস্ বাংলাদেশে ইওরপাওয়ার এর একমাত্র পরিবেশক হিসেবে এখন থেকে ইওরপাওয়ার জেনারেটর বিপণন ও সরবরাহ করবে। 

প্রতিষ্ঠানটির রয়েছে ৫ কেভিএ হতে ২৫০০ কেভিএ পর্যন্ত ডিজেল জেনারেটর। এই ব্র্যান্ডের জেনারেটর এর রয়েছে জেনুইন পারকিনস ইঞ্জিন, স্টার্ট অন ডিমান্ড, রিমোট মনিটরিং সুবিধা এবং লো নয়েজ লেভেল। শতভাগ ইউকে’র তৈরী উন্নতমানের এই জেনারেটরের জন্য এসিআই মটরস্ অন দ্য স্পট সার্ভিস এবং স্পেয়ার্স পার্টস এর নিশ্চয়তা প্রদান করছে।

ইওরপাওয়ার লিমিটেড এর ইন্টারন্যাশনাল সেলস্ ডিরেক্টর মি. বেন হোয়াটমার্স ও এসিআই মটরস্ এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ড. এফ.এইচ. আনসারী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। 

অনুষ্ঠানে এসিআই মটরস্ এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস ও অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/সেপ্টেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow