১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৪১

বসুন্ধরা আটা, ময়দা, সুজির "হাম্বা ঈদ সেলফি কন্টেস্ট"র মেগা পুরস্কার প্রদান

অনলাইন ডেস্ক

বসুন্ধরা আটা, ময়দা, সুজির

কূড়িগ্রাম ত্রিমোহিনী বাজারে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বসুন্ধরা আটা, ময়দা, সুজি আয়োজিত অনলাইন ভিত্তিক "হাম্বা ঈদ সেলফি কন্টেস্ট" এর মেগা পুরস্কার (একটি গরু) প্রদান করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন বিএফবিআইএল এর কর্মকর্তা এবং আঞ্চলিক বিক্রয় প্রতিনিধি, লোকাল ডিস্ট্রিবিউটর বিপেন ট্রেডারসসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সকলের উপস্থিতিতে অনলাইন ভিত্তিক এই কন্টেস্টের মেগা পুরস্কার একটি গরু বিজয়ী ফরহাদ আহমেদ এর হাতে হস্তান্তর করা হয়।

"গরু ফ্রি, বস্তা বস্তা আটা ফ্রি, শত শত মোবাইল রিচার্জ ফ্রি" এই আহ্বানে বসুন্ধরা আটা, ময়দা, সুজি নিয়ে এসেছিল- “হাম্বা ঈদ সেলফি কন্টেস্ট”। অনলাইন ভিত্তিক এই কনটেস্টির মূল উদ্দ্যেশ্য ছিলো ঈদের আনন্দের অংশীদার হওয়া, তাদের ত্যাগের পশুটির প্রতি ভালোবাসা তৈরি করা। তাই এই আয়োজনে ছিল কোরবানির পশুর সাথে প্রিয় মুহূর্তগুলোর ছবি তুলে প্রথম পুরস্কার হিসেবে আস্ত একটি গরু, প্রতিদিন বস্তা বস্তা আটা ও শত শত মোবাইল রিচার্জ জিতে নেয়ার সুযোগ। প্রতিদিন বস্তা বস্তা আটা (১ কেজির ২৪ প্যাকেট), শত শত মোবাইল রিচার্জ (১০০ টাকা এবং ২০০ টাকা) পুরস্কার বিজয়ীদের প্রদান করা হয়। প্রত্যন্ত অঞ্চল থেকে এই পেইজের লাখ লাখ ফলোয়ার কনটেস্টিতে অংশগ্রহণ করে। 

প্রতিদিন বিজয়ীদের নাম ও ছবি ব্র্যান্ডটির ফেইসবুক পেইজে প্রকাশ করা হয় এবং বিজয়ীদের পুরস্কার বুঝিয়ে দেয়ার জন্য ইনবক্সে যোগাযোগ করা হয়। এই কনটেস্টটি চলে ১১ অগাস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত। অংশগ্রহণকারীদের মধ্যে যাদের ছবিগুলো সবচেয়ে ইউনিক ও মজার হয়েছিল, তাদের মধ্য থেকে বিজয়ীদের বেছে নেয়া হয়। এক্ষেত্রে বিচারকের রায়-ই চূড়ান্ত বলে গণ্য করা হয়।

বিডি-প্রতিদিন/১৮ সেপ্টেম্বর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর