Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ২০:০৪ অনলাইন ভার্সন
অপো এফ৯-এর সাফল্যের মূলে অত্যাধুনিক প্রযুক্তি
প্রেস বিজ্ঞপ্তি
অপো এফ৯-এর সাফল্যের মূলে অত্যাধুনিক প্রযুক্তি

স্মার্টফোন ব্যবহারকারীদের প্রতিনিয়ত চাহিদার কারণে ফোনগুলোতে যুক্ত হচ্ছে অত্যাধুনিক প্রযুক্তি আর উদ্ভাবনী ফিচার। যে স্মার্টফোনের যত বেশি গ্রাহকবান্ধব ফিচার তার চাহিদা ও সাফল্য ততই বেশি। গ্রাহকদের আস্থা অর্জনের জন্য প্রতিটি মোবাইল কোম্পানিই তাদের স্মার্টফোনে চমত্কার সব ফিচার নিয়ে হাজির হচ্ছে। একটি মোবাইল ফোনের সাফল্য এখন আর কেবল স্টাইলিশ লুকের উপর নির্ভর করে না বরং বিভিন্ন ফিচার এবং সাশ্রয়ী মূল্যের উপরই বেশি নির্ভরশীল। এই দৌড়ে এগিয়ে রয়েছে সম্প্রতি উন্মোচিত অপো এফ৯ স্মার্টফোন।  

অপো সম্প্রতি বিভিন্ন আকর্ষণীয় ফিচার এবং উন্নত প্রযুক্তি নিয়ে তাদের এফ সিরিজের সর্বশেষ সংস্করণ এফ৯ বাজারে নিয়ে এসেছে। এগুলোর মাঝে সবচেয়ে আকর্ষণীয় ফিচার হচ্ছে VOOC ফ্ল্যাশ চার্জ, যার ব্যবহারে মাত্র পাঁচ মিনিটের চার্জেই দুই ঘণ্টা কথা বলা যায়। যারা তাদের ফোন চার্জ করার জন্য খুব একটা সময় পান না, এই চার্জিং টেকনোলজি তাদের দৈনন্দিন জীবনকে আরো সহজ করে তুলবে। এরই মধ্যে ৯০ মিলিয়নেরও বেশি গ্রাহক এই VOOC ফ্ল্যাশ চার্জার ব্যবহার করছেন। 

এতে চার্জিং এডাপ্টার থেকে স্মার্টফোন পর্যন্ত ব্যবহার করা হয়েছে পাঁচ স্তর বিশিষ্ট বিশেষ সুরক্ষা ব্যবস্থা যা দ্রুত এবং নিরাপদ চার্জ নিশ্চিত করার পাশাপাশি ব্যবহারকারীদের চার্জিং অবস্থায় মোবাইল ফোন ব্যবহারের সুযোগ করে দেয়। বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ব্যাটারি লাইফ খুবই সাধারণ সমস্যা যার জন্য বিভিন্ন সময় তাদের বেশ অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হয়। আর এই বিষয়টি মাথায় রেখেই অপো নিয়ে এসেছে ৩,৫০০ মিলি অ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, যা আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স এর মাধ্যমে ব্যাটারি পরিচালনা করে দীর্ঘস্থায়ী ব্যাটারি ব্যাকআপ নিশ্চিত করে। এছাড়াও অপো এফ৯ এ থাকছে ওয়াটার ড্রপ স্ক্রিন, ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, থ্রিডি পোট্রেট লাইটিং সুবিধা এবং এআই বিউটি টেকনোলোজির ২.১ সংস্করণ। 

অপোর অন্যান্য এফ সিরিজের ফোনের মতো এফ৯ ও বাংলাদেশের গ্রাহকদের সকল চাওয়ার প্রতিফলন ঘটিয়ে সমান জনপ্রিয়তা অর্জন করেছে। অপো সবসময় তাদের গ্রাহকদের কাছে প্রতিশ্রুতিবদ্ধ আর এই ঐতিহ্যকে ধরে রেখেই অপো গ্রাহকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে।


বিডি প্রতিদিন/সেপ্টেম্বর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow