Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২১:৪২ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২১:৪২
নোভা থ্রিআই ও ওয়াই নাইন ২০১৮-এর সাথে হুয়াওয়ের গিফট অফার
প্রেস বিজ্ঞপ্তি
নোভা থ্রিআই ও ওয়াই নাইন ২০১৮-এর সাথে হুয়াওয়ের গিফট অফার

জনপ্রিয় দু'টি হ্যান্ডসেট নোভা থ্রিআই ও ওয়াই নাইন ২০১৮’র সঙ্গে আকর্ষণীয় গিফট অফার চালু করেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি ও স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। প্রতিটি নোভা থ্রিআই ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা উপহার হিসেবে পাবেন একটি সোয়ান ব্লুটুথ স্পিকার। এছাড়া ওয়াই নাইন ২০১৮ ক্রয়ে উপহার হিসেবে পাওয়া যাবে একটি হেডফোন। পুরো সেপ্টেম্বর মাস এ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।  

উল্লেখ্য, হুয়াওয়ে নোভা থ্রিআইতে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তাসমৃদ্ধ চারটি ক্যামেরা এবং সম্পূর্ণ নতুন কিরিন ৭১০ চিপসেট। ইএমইউআই ৮.২-এর সঙ্গে অ্যান্ড্রয়েডের চমৎকার ব্যবহার উপযোগী সফটওয়্যারের সমন্বয় করা হয়েছে। এতে যেখানে রয়েছে এআই ফটোগ্রাফী, এআই গ্যালারি, এআই কমিউনিকেশনসহ বেশ কয়েকটি অত্যাধুনিক ফিচার। কিরিন ৭১০ চিপসেটের সঙ্গে রয়েছে ১২৮ জিবি রম এবং ৪ জিবি র‌্যাম। নোভা সিরিজের সর্বশেষ এ সংস্করণটির দাম মাত্র ২৮,৯৯০ টাকা।  

চার ক্যামেরার সঙ্গে হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে, অধিক ক্ষমতাধর ব্যাটারি এবং তিনটি কার্ডস্লটের ফিচারে পরিপূর্ণ হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৮ তরুণদের মঝে ব্যাপক সাড়া ফেলেছে যার প্রধান কারণ হচ্ছে ফোনটির দাম। বিশেষ করে শিক্ষার্থী ও তরুণ পেশাদাররা সহজেই স্বল্প বাজেটে হ্যান্ডসেটটি ক্রয় করতে পারছেন। হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৮’র দাম মাত্র ১৯,৫৯০ টাকা।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow