Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১২:১৩ অনলাইন ভার্সন
রাজধানীতে বিমান ট্যুরিজম ফেস্ট
প্রেস বিজ্ঞপ্তি
রাজধানীতে বিমান ট্যুরিজম ফেস্ট

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে ২৭ সেপ্টেম্বর রাজধানীর ধানমন্ডি রবীন্দ্র সরোবরে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহযোগিতায় এবং এভিয়েশন আ্যন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-এটিজেএফবি’র আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ দিনব্যাপী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ট্যুরিজম ফেস্ট ২০১৮। উৎসবটির পাওয়ার্ড বাই ইউ এস বাংলা এয়ারলাইন্স।

উৎসবস্থলে প্রতিদিন সকাল ১০টা থেকে পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহ তাদের পণ্য ও সেবাসমূহ প্রদর্শন করবে। ২৭ সেপ্টেম্বর বিকাল সাড়ে তিনটায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল, এমপি।

২৮ সেপ্টেম্বর বিকাল ৪টায় বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে বিশেষ আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক। এছাড়া ২৯ সেপ্টেম্বর বিকাল ৪টায় উৎসবের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।

উৎসবকে কেন্দ্র করে প্রতিদিন বিকাল ৫টায় রয়েছে বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে আদিবাসী ও ফোক নৃত্যের পাশাপাশি থাকছে লালন, বাউল ও জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের পরিবেশনা।

৩ দিনব্যাপী এ উৎসবে টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ার লাইন্স, পাওয়ার্ড বাই ইউ এস বাংলা এয়ারলাইন্স। সহ-পৃষ্ঠপোষক হিসেবে থাকছে নভোএয়ার, রংধনু গ্রুপ, রিজেন্ট এয়ারওয়েজ ও দ্যা ওয়ে ঢাকা। এছাড়া  ফেস্টিভ্যালে ফুড পার্টনার ওয়েল ফুড ও মিডিয়া পার্টনার ডিবিসি নিউজ। ট্যুরিজম ফেস্ট ২০১৮-এ সহযোগি পার্টনার বাংলাদেশ পর্যটন কর্পোরেশন, টোয়াব ও আটাব। 

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow