২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:২৩

ড্রিম স্কয়ার রিসোর্টে হিকিভিশন নেক্সট মিশন

প্রেস বিজ্ঞপ্তি

ড্রিম স্কয়ার রিসোর্টে হিকিভিশন নেক্সট মিশন

বিশ্বব্যাপী ১ নম্বর সিকিউরিটি ক্যামেরা ব্র্যান্ড হিকিভিশন অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের আয়োজনে ‘ড্রিম স্কয়ার রিসোর্টে’, অনুষ্ঠিত হলো হিকিভিশন নেক্সট মিশন।

২১ সেপ্টেম্বর আয়োজিত এই ক্যাম্পে অংশগ্রহণ করেন হিকিভিশনের দেশব্যাপী ১০০জন সম্মানিত পার্টনারগণ। দিন ব্যাপী এই আয়োজনে ছিল প্রোডাক্ট ট্রেইনিং সেশন, বেসিক সেলস ট্রেইনিং, টেকনিকাল সেশন, গেমিং প্রতিযোগিতা, সুইমিং রিফ্রেশমেন্ট, দৌড় প্রতিযোগিতাসহ মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান। 


 
অনুষ্ঠানের শুরুতেই গ্লোবাল ব্র্যান্ডের পরিচালক জসিম উদ্দিন খন্দকার অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং হিকিভিশনের সাথে গ্লোবালব্যান্ডের সম্পৃক্ততা নিয়ে বক্তব্য রাখেন।

এরপর হিক্ভিশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কান্ট্রি ম্যানেজার টম ওয়াং। তিনি আশাবাদ ব্যক্ত করেন, বাংলাদেশে হিকিভিশনের এই আয়োজন পার্টনারদের ব্যবসায় আরও উদ্বুদ্ধ করবে।

এছাড়াও উপস্থিত ছিলেন ইজ্ ভিজ্ ম্যানেজার ইলাই য়ু, টেকনিক্যাল ইঞ্জিনিয়ার কুইন ইন, মার্কেটিং ম্যানেজার লোন ঝাং, প্রজেক্ট ম্যানেজার কেভিন ইং ও টেকনিক্যাল ইঞ্জিনিয়ার ডিলান জিয়াং। এরপর গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ তার মূল্যবার সমাপনী বক্তব্য রাখেন। এছাড়াও গ্লোবাল ব্র্যান্ডের সিনিয়র ম্যানেজার আবু সালেহ্ মোহাম্মদ জুবায়ের একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে সকলের সাথে বিস্তারিত আলোচনা করেন। প্রোগ্রামে উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ডের ইডি, জি এম, ডি জি এম ও এ জি এমসহ আরও অনেকে।
 
অনুষ্ঠানের মূল উদ্দেশ্য ছিল সম্মানিত পার্টনারদের একত্রিত করা আর হিকিভিশনের প্রচলিত নতুন মডেলের এর সাথে পরিচয় করিয়ে দেয়া। অনুষ্ঠান শেষে সম্মানিত পার্টনারদের সার্টিফিকেট দেয়া হয়। পার্টনারদের ১৫০ সিসি মোটরসাইকেল, টিভি, এসিসহ আরও অনেক আকর্ষণীয় পুরস্কারে পুরস্কৃত করা হয়। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর