২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০৯

'ড্রিম কোম্পানিজ টু ওয়ার্ক ফর' পুরস্কার পেল নোভারটিস বাংলাদেশ

প্রেস বিজ্ঞপ্তি

'ড্রিম কোম্পানিজ টু ওয়ার্ক ফর' পুরস্কার পেল নোভারটিস বাংলাদেশ

শীর্ষস্থানীয় বহুজাতিক ফার্মাসিউটিক্যাল কোম্পানি নোভারটিস (বাংলাদেশ)    লিমিটেড ‘ড্রিম কোম্পানিজ টু ওয়ার্ক ফর’ পুরস্কার  অর্জন করেছে । এমপ্লয়ার ব্রান্ডিং ইনস্টিটিউট- ইন্ডিয়া, ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস এবং স্টারস অব দ্যা ইন্ডাস্ট্রি গ্রুপস যৌথভাবে নোভারটিসকে এ স্বীকৃতি প্রদান করেছে।

গত রবিবার রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে আয়োজিত ‘বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্রান্ডস্ অ্যাওয়ার্ডস ২০১৮’এর এক অনুষ্ঠানে এ ঘোষনা দেয়া হয়। ফার্মাসিউটিক্যাল   শিল্প শ্রেনীতে নোভারটিস এ পুরস্কার জয় করে নেয়।

নোভারটিসের (বাংলাদেশ) ম্যানেজিং ডিরেক্টর ও কান্ট্রি প্রেসিডেন্ট ডাঃ রিয়াদ মামুন প্রধানী এবং স্যান্ডোজ (বাংলাদেশ) কান্ট্রি প্রধান পাওলো আগবতোনো পুরস্কারটি গ্রহণ করেন। অনুষ্ঠানে ডাঃ রিয়াদ মামুন  প্রধানী বলেন,“নোভারটিস বাংলাদেশকে আরও কর্মীবান্ধব এবং উৎপাদনমুখী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার পথে এ স্বীকৃতি আমাদের জন্য বড় অর্জন। এ পুরস্কার আমাদেরকে আরো ভালোভাবে কাজ করতে এবং দেশের শ্রেষ্ঠ নিয়োগদাতা কোম্পানিতে পরিণত হতে  অনুপ্রাণিত করবে।"  এ সময় আরও উপস্থিত ছিলেন নোভারটিসের কান্ট্রি এইচআর হেড হাসান তারেক চৌধুরী এবং এইচআর ম্যানেজার হাসান তৈয়ব ইমাম। 

দেশের শিল্পপ্রতিষ্ঠানগুলোতে নিয়োগদাতা পদকগুলোর মধ্যে ‘বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্রান্ডস অ্যাওয়ার্ডস’ একটি অগ্রগণ্য পুরস্কার হিসেবে স্বীকৃত। গত ১৭ বছর ধরে এশিয়া, গাল্ফ এবং আফ্রিকারশ্রেষ্ঠ কর্মসংস্থানকারীদের যৌথভাবে এপুরস্কার প্রদান করছে এমপ্লয়ার ব্র্যান্ডিং ইনস্টিটিউট-ইন্ডিয়া ও চার্টার্ড হিউম্যান রিসোর্সেস অর্গানাইজেশন-এশিয়া।পুরস্কার  প্রদানের জন্য বিভিন্ন ক্ষেত্রের বিজ্ঞ বিচারকরা প্রাথমিকভাবে কয়েকটি প্রতিষ্ঠানকে নির্বাচন করেন। যাদের মধ্য থেকে শ্রেণী অনুযায়ী বিজয়ী ঘোষনা করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর