২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৩:২৯

বাংলাদেশ 'বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস ২০১৮' অর্জন মেটলাইফ বাংলাদেশ'র

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ 'বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস ২০১৮' অর্জন মেটলাইফ বাংলাদেশ'র

বিমা খাতে বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস ২০১৮ অর্জন করলো মেটলাইফ বাংলাদেশ। প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই পুরস্কার গ্রহন করেন মেটলাইফ বাংলাদেশের ডিরেক্টর এবং হেড অফ এইচ আর, মোঃ তোহিদুল আলম। এমপ্লয়ার ব্রান্ডিং ইন্সটিটিউট, ওয়ার্ল্ড এইচ আর ডি কংগ্রেস এবং স্টারস অব দি ইন্ডাস্ট্রি গ্রুপ এই বার্ষিক বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস পরিচালনা করে থাকে ।

এ বছর র‌্যাডিসন ব্লু ঢাকা তে আয়োজন করা হয় এই পুরস্কার প্রদান অনুষ্ঠান। বিশ্ব মানের এমপ্লয়ার ব্র্যান্ড তৈরির লক্ষে এমপ্লয়ার ব্রান্ডিং ইন্সটিটিউট নানা দেশে বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস আয়োজন করে থাকে। বিভিন্ন প্রতিষ্ঠানের উপর গবেষণার ভিত্তিতে সবচেয়ে পছন্দনীয় প্রতিষ্ঠান হিসেবে প্রদান করা হয় এই পুরস্কার ।  

মেধা নিয়োগ, ধরে রাখা, বিকাশ করা এবং প্রতিষ্ঠানে নিয়োজিত রাখায় কার্যকরী ভূমিকার জন্য মেটলাইফ বাংলাদেশ অর্জন করেছে এই পুরষ্কার। বাংলাদেশের প্রথম সারির প্রতিষ্ঠান, যারা মানব সম্পদ ব্যাবস্থাপনায় আদর্শ কার্যকর মার্কেটিং যোগাযোগ গড়ে তুলেছে তাদের সম্মাননা প্রদান করে বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস ২০১৮।  

এমপ্লয়ার ব্রান্ডিং ইন্সটিটিউট একটি ভার্চুয়াল সংস্থা। অনলাইনে বিভিন্ন প্রতিষ্ঠানের মানব সম্পদ বিভাগের শীর্ষ পর্যায়ের ব্যক্তিরা একে অপরের সাথে যোগাযোগের মাধ্যমে সংস্থার বেস্ট প্র্যাকটিস আদান-প্রদান করে উন্নয়নের লক্ষে কাজ করে।


  
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর