Bangladesh Pratidin

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৮ ১৯:৫০ অনলাইন ভার্সন
সেরা রাইডারকে স্বীকৃতি দিল সহজ রাইডস
অনলাইন ডেস্ক
সেরা রাইডারকে স্বীকৃতি দিল সহজ রাইডস
বাম থেকে সহজ রাইডস-এর হেড অব কাস্টমার কেয়ার ইশরাত জাহান; চিফ টেকনোলজি অফিসার সন্দীপ দেবনাথ; অপারেশনস বিভাগের সিনিয়র ডিরেক্টর রাজীভ ভট্টাচার্য এবং ‘টপ রাইডার অব সেপ্টেম্বর ২০১৮’ মো. সাইদুল আলম।

রাইডারদের মাঝে প্রচার ও যাত্রীদের উন্নত সেবা প্রদানকে প্রাধান্য দিতে রাজধানীর মোহাম্মদপুরে অবস্থিত টোকিও স্কয়ার কনভেনশন সেন্টারে মাসের সেরা রাইডারকে পুরস্কৃত করেছে সহজ রাইডস। যাত্রীদের সর্বোচ্চ সেবা নিশ্চিৎ করার ভিত্তিতে অসংখ্য রাইডারদের মধ্য থেকে মো. সাইদুল আলমকে ‘টপ রাইডার অব সেপ্টেম্বর ২০১৮’ হিসেবে স্বীকৃতি দেয়াসহ তাকে ১,৫০,০০০ টাকা পুরস্কার প্রদান করা হয়েছে।

মাসব্যাপী ‘লাখপতির চেয়েও বেশি’ ক্যাম্পেইনের আওতায় ‘টপ রাইডার অব সেপ্টেম্বর ২০১৮’-কে নির্বাচিত করা হয়েছে। প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে আরও বলা হয়, সহজ বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় অনলাইন রাইড শেয়ারিং এবং টিকেটিং প্ল্যাটফর্ম। এই স্টার্টআপটির নতুন বিনিয়োগকারী হিসেবে যুক্ত হয়েছে গোল্ডেন গেইট ভেঞ্চারস, ফাইভ হান্ড্রেড স্টার্টআপস, লিনিয়ার ভেঞ্চার ক্যাপিটাল এবং এশিয়ান অ্যাঞ্জেল ইনভেস্টরস কু বুন হিউই। এ মুহূর্তে সহজ সবচেয়ে দ্রুতগতিতে বর্ধনশীল রাইড শেয়ারিং প্রতিষ্ঠান যেখানে ১০ লাখেরও বেশি ব্যবহারকারী ও ৫০,০০০ এর বেশি ড্রাইভার রয়েছে। 

বিডি-প্রতিদিন/০৭ অক্টোবর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow