Bangladesh Pratidin

প্রকাশ : ৯ অক্টোবর, ২০১৮ ২২:৫১ অনলাইন ভার্সন
দারাজের ‘হ্যাপি শপিং’ ক্যাম্পেইনে উইশলিস্ট ফিচার
অনলাইন ডেস্ক
দারাজের ‘হ্যাপি শপিং’ ক্যাম্পেইনে উইশলিস্ট ফিচার

গত সেপ্টেম্বর দারাজের রি-ব্র্যান্ডিং এর পর প্রথমবারের মতো নতুন প্রযুক্তি এবং সরঞ্জাম ব্যবহার করে দারাজ আয়োজন করেছে একটি উত্তেজনাপূর্ণ অনলাইন সেলস ক্যাম্পেইন। ৬ দিনের এই ক্যাম্পেইনের নাম “হ্যাপি শপিং”, যেখানে থাকছে প্রায় চার লাখ পণ্যের উপর সর্বোচ্চ ৬৫% পর্যন্ত বিশাল মূল্যছাড়।  

সম্প্রতি দারাজ মোবাইল অ্যাপে যুক্ত হওয়া নতুন ফিচারগুলোর মধ্যে উল্লেখযোগ্য একটি ফিচার উইশলিস্ট। সম্পূর্ণ নতুন এই ফিচারটি দারাজের আগামি যেকোন ক্যাম্পেইনের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। বিশেষ এই ফিচারটি সন্তোষজনক গ্রাহক অভিজ্ঞতা প্রদানের জন্যই তৈরি করা হয়েছে। পণ্য তালিকার উপরে ‘হার্ট’ সাইনে ক্লিক করে কিংবা ‘অ্যাড টু উইশলিস্ট’ -এ ট্যাপ করে ক্রেতারা এখন খুব সহজেই তার পছন্দের পণ্য তালিকাভুক্ত করতে পারেন। এছাড়াও ক্যাম্পেইন চলাকালীন সময়ে কোন পন্যটির দাম কমছে, তা নোটিফিকেশনের মাধ্যমে গ্রাককে জানিয়ে দিবে এই উইশলিস্ট ফিচার। 
 
‘হ্যাপি শপিং’ ক্যাম্পেইনে ব্যাংক পার্টনার হিসেবে থাকছে এন্ সি সি ব্যাংক, ব্যাংক এশিয়া,  সাউথ ইস্ট  ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, যেখানে কার্ড প্রি-পেমেন্টে থাকছে ১০% অতিরিক্ত মূল্যছাড় (প্রতিবার সর্বোচ্চ ১,৫০০ টাকা পর্যন্ত) আর বিকাশ পেমেন্ট করলেই থাকছে ২০% পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত)।  

ইভেন্টটি আরো উত্তেজনাপূর্ণ করতে ক্যাম্পেইনে প্রতিদিন থাকছে ৩টি করে ফ্ল্যাশসেল। এছাড়াও গ্রাহকদের জন্য ‘গেজ দা কোড’ ভাউচার, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ ভাউচার সহ থাকবে নানা ধরনের আকর্ষণীয় ডিস্কাউন্ট ভাউচার। এছাড়াও, ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে সারা দেশে ফ্রি ডেলিভারি ১০ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত। 


বিডি প্রতিদিন/৯ অক্টোবর ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow