Bangladesh Pratidin

প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৮ ১০:১৭ অনলাইন ভার্সন
আপডেট : ১০ অক্টোবর, ২০১৮ ১০:১৮
রাজধানীতে শুরু হচ্ছে নির্মাণ ও গৃহসজ্জাশিল্প পণ্যের আর্ন্তজাতিক প্রদর্শনী
প্রেস বিজ্ঞপ্তি
রাজধানীতে শুরু হচ্ছে নির্মাণ ও গৃহসজ্জাশিল্প পণ্যের আর্ন্তজাতিক প্রদর্শনী
বিশ্বের সর্বাধুনিক নির্মাণ অবকাঠামো, কাঠ, লাইটিং এবং ইন্টেরিয়র-এক্সটেরিয়র সংশ্লিষ্ট শিল্পের নতুন উদ্ভাবন, প্রযুক্তি ও পণ্য তুলে ধরতে রাজধানীতে শুরু হচ্ছে আন্তর্জাতিক প্রদর্শনী। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় তিনদিনব্যাপী এই প্রদর্শনী আগামী ১১ থেকে ১৩ অক্টোবর পর্যন্ত চলবে।
 
এফ টাচ ইভেন্টস লিমিটেডের সাথে যৌথভাবে এ প্রর্দশনীর আয়োজন করেছে এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশনস প্রাইভেট লিমিটেড।
 
বার্জার পেইন্টস, এমআরএস ইন্ডাস্ট্রিজ, আকিজ গ্রুপ এবং টি কে গ্রুপের মতো স্বনামধন্য কোম্পানি এবং ব্যবসায়িক নেতারা প্রদর্শনীতে অংশ নেবেন। বৃহস্পতিবার সকাল ১০টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার হল নং-এ প্রদর্শনীর উদ্বোধন করা হবে।   
 
এক বিবৃতিতে এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশন প্রাইভেট লিমিটেডের পরিচালক নন্দ গোপাল জানান, আন্তর্জাতিক এই প্রদর্শনীর অধীনে এবার ইন্টেরিয়র-এক্সটেরিয়র ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৮, ইন্টারন্যাশনাল ডিজাইন ডেকোর, ফার্নিশিং অ্যান্ড ফার্নিচার, লাইফস্টাইল এক্সপো এবং বাংলাদেশ লাইটিং এক্সপো-২০১৮ এই পাঁচটি প্রদর্শনী অনুষ্ঠিত হবে। 
 
জানা গেছে, বাংলাদেশ ছাড়াও ৭টি দেশের অর্ধশত কোম্পানি দেশের বিল্ডিং ও নির্মাণ শিল্প; কাঠ ও আসবাবপত্র নির্মাণ শিল্প, সিরামিক্সস অ্যান্ড স্টোন, দরজা-জানালা, সিকিউরিটি অ্যান্ড এক্সেস, গৃহসজ্জা উপকরণ এবং লাইটিং প্রযুক্তি সংশ্লিষ্ট শিল্পের দোরগোড়ায় বিশ্বের সর্বাধুনিক উদ্ভাবনী পণ্য ও প্রযুক্তি তুলে ধরা হবে। যার ফলে সংশ্লিষ্ট সকল অংশীদারদের পারস্পারিক যোগাযোগ ঘটবে এবং তৈরি হবে নতুন ব্যবসার ক্ষেত্র। 
 
নন্দ গোপালকে বলেন, নির্মাণ শিল্প সংশ্লিষ্ট ব্যবসায়ী, আসবাবপত্র প্রস্তুতকারক এবং ফ্যাক্টরি মালিকরা এই চারটি আন্তর্জাতিক প্রদর্শনী থেকে নতুন নতুন উদ্ভাবন, প্রযুক্তি, যন্ত্রপাতি এবং সংশ্ল্ষ্টি পণ্য সম্পর্কে জানার সুযোগ পাবেন। যা সংশ্লিষ্ট শিল্পের ব্যবসার ক্ষেত্রকে আরো সমৃদ্ধ করবে বলে আমরা আশা করছি।
   
প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সর্বসাধারণের জন্য প্রদর্শনী উন্মুক্ত থাকবে।
 
বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow