Bangladesh Pratidin

প্রকাশ : ১১ অক্টোবর, ২০১৮ ১৫:৫৮ অনলাইন ভার্সন
ফ্রিজ বিক্রি বেড়েছে মার্সেলের
প্রেস বিজ্ঞপ্তি
ফ্রিজ বিক্রি বেড়েছে মার্সেলের

চলতি বছরের শুরু থেকেই ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির রেফ্রিজারেটর বাজারজাত করছে দেশীয় ব্র্যান্ড মার্সেল। সেই সঙ্গে তারা বাজারে ছেড়েছে আধুনিক ডিজাইনের গ্লাস ডোর ফ্রিজ। ফলে, এ বছর স্থানীয় বাজারে মার্সেল ফ্রিজের গ্রাহকপ্রিয়তা বেড়েছে ব্যাপক। এ বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত ৯ মাসে গত বছরের একই সময়ের চেয়ে প্রায় ৪০ শতাংশ বেশি ফ্রিজ বিক্রি করেছে মার্সেল।

কর্তৃপক্ষ জানিয়েছে, গত রোজা ও কোরবানি ঈদে স্থানীয় বাজারে ব্যাপক পরিমাণ মার্সেল ফ্রিজ বিক্রি হয়েছে। পাশাপাশি দেশব্যাপী চলমান মার্সেল ডিজিটাল ক্যাম্পেইনও বিক্রিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

জানা গেছে, স্থানীয় বাজারে ২০১৭ সালে প্রায় ১ লাখ ৬৯ হাজার ইউনিট ফ্রিজ বিক্রি হয়েছিল মার্সেলের। এদিকে এ বছর জানুয়ারি থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত প্রায় ১ লাখ ৮৫ হাজার ইউনিট ফ্রিজ বিক্রি হয়েছে। যা ২০১৭ সালের মোট ফ্রিজ বিক্রির পরিমানের চেয়েও বেশি। এর মধ্যে রোজা ও কোরবানি ঈদেই প্রায় দেড় লাখের মতো ফ্রিজ বিক্রি হয়েছে দেশীয় প্রতিষ্ঠানটির। আর চলতি বছরে মার্সেলের টার্গেট প্রায় ২ লাখ ৪০ হাজার ইউনিট ফ্রিজ বিক্রির।

এদিকে সারা দেশে চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩। অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের উদ্যোগ বাস্তবায়নে চলছে মার্সেলের এই ক্যাম্পেইন। এর আগে চলতি বছরের এপ্রিল থেকে জুন পর্যন্ত এবং জুলাই থেকে আগস্ট মাস পর্যন্ত পরিচালিত ক্যাম্পেইনে গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় শুরু হয়েছে সিজন থ্রি।

এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য ফ্রি অথবা নিশ্চিত ক্যাশব্যাক। এরইমধ্যে ফ্রিজ কিনে নতুন গাড়ি পেয়েছেন মেহেরপুরের গৃহবধূ রোকসানা খাতুন এবং খুলনার সবজি বিক্রেতা ইকরামুল সরদার। এছাড়া অসংখ্য গ্রাহক পেয়েছেন এক লাখ টাকা ক্যাশ ভাউচার, মোটরসাইকেল, ফ্রিজ, টিভিসহ বিভিন্ন উপহার।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow