Bangladesh Pratidin

প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৮ ০৩:৪৭ অনলাইন ভার্সন
বসুন্ধরা সিটিতে উদ্বোধন হলো ‘সারা’র ২য় আউটলেট
প্রেস বিজ্ঞপ্তি
বসুন্ধরা সিটিতে উদ্বোধন হলো ‘সারা’র ২য় আউটলেট
লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র ২য় আউটলেটের উদ্বোধন অনুষ্ঠানে মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা

রাজধানী ঢাকার অন্যতম জনপ্রিয় শপিং মল বসুন্ধরা সিটিতে স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘‘সারা’’-এর দ্বিতীয় আউটলেট'র শুভ উদ্বোধন হলো। গতকাল বৃহস্পতিবার বসুন্ধরা সিটিতে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই আউটলেটের উদ্বোধন করা হয়।  

যার ফলে ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর এখন থেকে বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে ‘সারা’র সকল পোশাক। 

শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর মেনজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি সহ আরও নানা পোশাকের সমাগমে সজ্জিত থাকছে ‘‘সারা’’। এছাড়াও আসন্ন শীতকালকে লক্ষ্য রেখে ‘‘সারা’’ নিয়ে আসছে জ্যাকেট এর এক ভিন্ন আয়োজন। 

উদ্বোধনী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘সারা’ লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, সহকারী পরিচালক মতিউর রহমান, উপস্থাপক মডেল এবং অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা , বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং উইকেটরক্ষক খালেদ মাসুদ পাইলট, সারা-এর হেড অব ডিজাইনার কাশফীয়া নেহরীন, সহকারী সাধারন ব্যবস্থাপক প্রিয়ম আমিনসহ আরও অনেকেই।

মিরপুর এবং বসুন্ধরা সিটিতে ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারা'র ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন। 

উল্লেখ্য, ‘‘সারা’’ বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রূপ এর  সহযোগী প্রতিষ্ঠান। সামর্থ্যের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ‘‘সারা’’ লাইফস্টাইল এর নতুন এই আউটলেটে শিশু, নারী, পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় সব পোশাক। 

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow