১৩ অক্টোবর, ২০১৮ ১৫:২১

ইন্টেরিয়র-এক্সটেরিয়র ও লাইটিং পণ্যের আন্তর্জাতিক প্রদর্শনী

প্রেস বিজ্ঞপ্তি

ইন্টেরিয়র-এক্সটেরিয়র ও লাইটিং পণ্যের আন্তর্জাতিক প্রদর্শনী

ক্রেতা ও উৎপাদকদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে রাজধানীতে তৃতীয়বারের মতো শুরু হয়েছে ‘ইন্টেরিয়র-এক্সটেরিয়র ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৮’ এবং ‘বাংলাদেশ লাইটিং এক্সপো-২০১৮’ শীর্ষক আন্তর্জাতিক দুটি প্রদর্শণী। 

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) বৃহষ্পতিবার সকালে একই ছাদের নীচে আয়োজিত তিনদিনের প্রদর্শণী দু’টির উদ্বোধন করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টি কে গ্রুপের মার্কেটিংএর ডিরেক্টর মো. মোফাজ্জল হক, সুপার বোর্ডের সেলসের জিডিএম মোহাম্মদ নুরুন নবী, এমআরএস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) এ ডি এম আজমল ফারুক, মার্কেটিংএর ডিজিএম মো. হাসান আলী, উড টেক সল্যুশনের সিইও নাইমুল হোসেন খান, আবুল খায়ের সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (স্টেলা) হেড অব ব্র্যান্ড আল আমিন রনি, আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালসের অপারেসনের ডিরেক্টর মোরশেদ আলম, আকিজ পার্টিক্যাল বোর্ড মিলস লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিংএর জিএম মিনহাজ আহমেদ, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের জিএম মার্কেটিং একেএম সাদেক নেওয়াজসহ প্রদর্শনীর সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।  

এফ টাচ ইভেন্টস লিমিটেডের সাথে যৌথভাবে এ প্রর্দশনীর আয়োজন করেছে এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশনস প্রাইভেট লিমিটেড।

আয়োজকরা বলছেন, আন্তর্জাতিক এই প্রদর্শনী দুটিতে এবার ইন্টেরিয়র-এক্সটেরিয়র সংশ্লিষ্ট নতুন নতুন উদ্ভাবন, আর্ন্তজাতিক নকশার বিভিন্ন ডেকোর, ফার্নিশিং অ্যান্ড ফার্নিচার, লাইফস্টাইল এবং লাইটিংএর সর্বাধুনিক প্রযুক্তিপণ্য উপস্থাপন করা হয়েছে। এখানে সৌখিন ভোক্তারা ব্যতিক্রমী ও বৈচিত্র্যপূর্ণ পণ্যের আইডিয়া এবং উপযোগিতা খুঁজে পাবেন। দর্শণার্থীদের জন্য ইন্টেরিয়রের অত্যাধুনিক ডিজাইনের টাইলস, বৈচিত্র্যপূর্ণ আসবাব-পত্র, আধুনিক ডেকোরেটিভ গ্লাস, ওয়াল ডেকোরেশন তুলে ধরা হয়েছে।

জানা গেছে, বাংলাদেশ ছাড়াও ৭টি দেশের অর্ধশত কোম্পানি দেশের বিল্ডিং ও নির্মাণ শিল্প; কাঠ ও আসবাবপত্র নির্মাণ শিল্প, সিরামিক্সস অ্যান্ড স্টোন, দরজা-জানালা, সিকিউরিটি অ্যান্ড এক্সেস, গৃহসজ্জা উপকরণ এবং লাইটিং প্রযুক্তি সংশ্লিষ্ট শিল্পের দোরগোড়ায় বিশে^র সর্বাধুনিক উদ্ভাবনী পণ্য ও প্রযুক্তি তুলে ধরা হবে। যার ফলে সংশ্লিষ্ট সকল অংশীদারদের পারষ্পারিক যোগাযোগ ঘটবে এবং তৈরি হবে নতুন ব্যবসার ক্ষেত্র।  

নন্দ গোপাল কে বলেন, ‘ইন্টেরিয়র-এক্সটেরিয়র এবং লাইটিং এক্সপোতে এ শিল্প সংশ্লিষ্ট ব্যবসায়ী এবং সৌখিন ক্রেতারা বিশ্বের নতুন নতুন উদ্ভাবন, প্রযুক্তি, যন্ত্রপাতি এবং সংশ্লিষ্ট পণ্য সম্পর্কে জানার সুযোগ পাবেন। যা সংশ্লিষ্ট শিল্পের ব্যবসার ক্ষেত্রকে আরো সমৃদ্ধ করবে বলে আমরা আশা করছি।   

প্রতিদিন সকাল ১১ থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত সর্বসাধারণের জন্য প্রদর্শনী উন্মুক্ত থাকবে।


বিডি প্রতিদিন/১৩ অক্টোবর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর