১৩ অক্টোবর, ২০১৮ ১৬:২৪

রিচার্জএবল ওয়্যারলেস মাউস আনলো ওয়ালটন

প্রেস বিজ্ঞপ্তি

রিচার্জএবল ওয়্যারলেস মাউস আনলো ওয়ালটন

১৯ মডেলের নতুন গেমিং ও স্ট্যান্ডার্ড অপটিক্যাল মাউস এবং কিবোর্ড এনেছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। এর মধ্যে রয়েছে সাত মডেলের রিচার্জএবল ওয়্যারলেস মাউস। সাশ্রয়ী মূল্যের উচ্চমানের এই মাউস ও কিবোর্ড টেকসই। দেখতে আকর্ষণীয়। 

নতুন আসা ওয়ালটন রিচার্জএবল ওয়্যারলেস মাউসে আলাদা ব্যাটারি লাগবে না। ইউএসবি পোর্টের মাধ্যমে কম্পিউটার বা ল্যাপটপে সংযোগ দিয়ে চার্জ দেয়া যাবে। ৪টি কি-যুক্ত ৮০০ থেকে ১৬০০ ডিপিআই সমৃদ্ধ এই মাউসগুলো দিয়ে দৈনন্দিন সব কাজই করা যাবে। খেলা যাবে গেম। এই মাউসগুলোর দাম পড়বে ৩৯৫ থেকে ৭৫০ টাকা।
 
নতুন আসা ওয়ালটনের এলইডি গেমিং মাউসের মধ্যে রয়েছে দুটি মডেল। ৬টি কি-যুক্ত ৭টি এলইডি ব্যাকলাইট কালারের এই মাউসের দাম যথাক্রমে ৪৯৫ এবং ৫৫০ টাকা। ১০০০ থেকে ৩২০০ ডিপিআই সমৃদ্ধ এই মাউসের বাটনগুলোর মধ্যে রয়েছে লেফট, রাইট, হুইল, ডিপিআই, ব্যাকওয়ার্ড এবং ফরওয়ার্ড।
 
এই নিয়ে ওয়ালটনের গেমিং ও স্ট্যান্ডার্ড অপটিক্যাল মাউসের মডেল সংখ্যা দাঁড়ালো ২৬টিতে। দাম মাত্র ১৯৫ টাকা থেকে ৭৫০ টাকার মধ্যে। সব ধরনের ওয়ালটন মাউসে রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

অন্যদিকে, নতুন আসা এক মডেলের স্ট্যান্ডার্ড কিবোর্ড নিয়ে বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে বাংলা ফন্টযুক্ত ১৫ মডেলের ওয়ালটন গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড। এগুলোর দাম ২৪০ থেকে ৯৫০ টাকার মধ্যে। সব ধরনের ওয়ালটনের কিবোর্ডেও রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর