১৫ অক্টোবর, ২০১৮ ১৯:২১

ইউনাইটেড হসপিটালে স্মাইলিং হার্ট ক্লিনিকের সূচনা সভা

অনলাইন ডেস্ক

ইউনাইটেড হসপিটালে স্মাইলিং হার্ট ক্লিনিকের সূচনা সভা

ইউনাইটেড হসপিটালের হার্ট ফেইলিউর ক্লিনিকের আনুষ্ঠানিক সূচনা সভায় উপস্থিত চীফ অফ কমিউনিকেশন ডা. শাগুফা আনোয়ার (বাম থেকে প্রথম), চীফ কার্ডিওলজিস্ট ডা. মোমেনুজ্জামান (বাম থেকে দ্বিতীয়), হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রহমান খান (বাম থেকে তৃতীয়), মেডট্রনিক চেয়ারম্যান ওমর ইশরাক (বাম থেকে চতুর্থ), সিইও ফাইজুর রহমান (ডান থেকে দ্বিতীয়) ও কার্ডিওলজী কন্সাল্টেন্ট ডা. ফাতেমা বেগম (ডান থেকে তৃতীয়)।

ইউনাইটেড হসপিটালে বাংলাদেশের প্রথম হার্ট ফেইলিউর ক্লিনিকের কার্যক্রমের আনুষ্ঠানিক পর্যালোচনা সভা রবিবার (১৪ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে। হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রহমান খান ও মেডট্রনিকের চেয়ারম্যান ওমর ইশরাকের উপস্থিতিতে হসপিটালের চীফ কার্ডিওলজিস্ট ডা. মোমেনুজ্জামান এই হার্ট ফেইলিউর ক্লিনিকের কার্যবিধি ও চিকিৎসা পদ্ধতির উপর আলোকপাত করেন। 

ওমর ইশরাক তার বক্তব্যে ইউনাইটেড হসপিটালে স্থাপিত বাংলাদেশের প্রথম হার্ট ফেইলিউর ক্লিনিকের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন ও সাধুবাদ জনান। 

এছাড়া এই ক্লিনিকের রোগীদের প্রাণবন্ত মর্মস্পর্শী বক্তব্যে হার্ট ফেইলিউর ক্লিনিকের সুচারু ব্যবস্থাপনার প্রতি তাদের আস্থা ফুটে ওঠে। 

এদিকে, ইউনাইটেড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রহমান খান রোগীদের ধন্যবাদ জানিয়ে বলেন, হার্ট ফেইলিউরের মতো প্রাণঘাতী রোগের সমাধানকল্পে এ জাতীয় রোগীবান্ধব প্রয়াস অব্যাহত থাকবে। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাসপাতালের সিইও ফাইজুর রহমান ও চীফ অফ কমিউনিকেশন ডা. শাগুফা আনোয়ার এবং কার্ডিওলজি কন্সাল্টেন্ট ডা. কায়সার নসরুল্লাহ খান, ডা. রেয়ান আনিস ও ডা. ফাতেমা বেগম।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর