১৬ অক্টোবর, ২০১৮ ১৬:২৩

তুলির সাফল্যের ১৮ বছর পূর্তিতে আলোকিত ১২ নারীকে সম্মাননা

অনলাইন ডেস্ক

তুলির সাফল্যের ১৮ বছর পূর্তিতে আলোকিত ১২ নারীকে সম্মাননা

দীর্ঘ ১৮ বছর ধরে সাফল্যের সাথে নারী উদ্যোক্তা হিসেবে কাজ করে চলেছেন শারমিন সেলিম তুলি। তার এই দীর্ঘ পথচলার ১৮ বছর পূর্তি উপলক্ষে গত ১৩ অক্টোবর (শনিবার) সন্ধ্যা ৬টায় ঢাকাস্থ গুলশান-২ এর অল কমিউনিটি ক্লাব লিমিটেডে আয়োজন করা হয় একটি বিশেষ অনুষ্ঠান। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন মহিলা ও শিশু-বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি। 

উক্ত অনুষ্ঠানে ১২ জন সফল নারীকে আলোকিত নারী সম্মাননা স্মারক-২০১৮ প্রদান করা হয়। সমাজের বিভিন্ন ক্ষেত্রে সফল ১২ জন নারীকে এই মঞ্চে একত্রিত করা হয়। ওই নারীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অ্যাডভোকেট সালমা ইসলাম এম.পি., সমাজসেবী কল্পনা রাজিউদ্দিন ও সংগীতশিল্পী শুভ্র দেব। 

সম্মাননা স্মারক-২০১৮ পাওয়া নারীদের মধ্যে রয়েছেন- মমতাজ ভিরানী (চেয়ারপারসন, মমতাজ হারবাল প্রোডাক্টস্), সাদিকা পারভিন পপি (চিত্রনায়িকা),  হাসিনা মোরশেদা খুকু (শিক্ষিকা), সৈয়দ রুমা (মডেল ও কোরিওগ্রাফার), রেহানা করিম জয়া (নারী উদ্যোক্তা), ড চিং চিং (প্রতিষ্ঠাতা ও সত্ত্বাধিকারী, ফিনারী), তারানা নাজনিন (কবি), আলেয়া জামান (নারী উদ্যোক্তা), নাসরিন নিরু (নারী উদ্যোক্তা), শাহ্নাজ পারভীন স্বপ্না (শিক্ষিকা), অনন্যা হক অনি (নারী উদ্যোক্তা) ও নানজীবা ফাতেমা মীম (ট্রেইনি পাইলট, সাংবাদিক ও নির্মাতা)। 

এই অনুষ্ঠানে শারমিন সেলিম তুলি’র  “রূপচর্চার সাতসতের”  বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। বইটির মোড়ক উন্মোচন করেন সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু ও খালেদ মাহমুদ সুজন (ম্যানেজার, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল) বইটি নারীদের রূপচর্চা ও লাইফস্টাইল বিষয়ক।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর