২০ অক্টোবর, ২০১৮ ১৮:৫৯

লা মেরিডিয়ান ঢাকার সঙ্গে সাকিব আল হাসান

প্রেস বিজ্ঞপ্তি

লা মেরিডিয়ান ঢাকার সঙ্গে সাকিব আল হাসান

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিজেদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করলো বেস্ট হোল্ডিংস লিমিটেড (লা মেরিডিয়ান ঢাকার মালিকানা প্রতিষ্ঠান)। শনিবার সাকিব আল হাসানের উপস্থিতিতে লা মেরিডিয়ান ঢাকায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে পাঁচ তারকা এ হোটেলটির ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আগামী দুই বছরের জন্য সাকিব আল হাসানকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করে। 

অনুষ্ঠানে সাকিব আল হাসান ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘শীর্ষস্থানীয় এ হোটেলটির সাথে অংশীদারিত্ব করতে পেরে আমি রোমাঞ্চিত। ব্যক্তিগতভাবে আমি বিশ্বাস করি, বাংলাদেশে আতিথেয়তা খাতে বেস্ট হোল্ডিংস লিমিটেড (বিএইচএল) বেশ বড় ধরনের অবদান রাখছে। এ সময়ে বিএইচএল’র প্রতিনিধিত্ব করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।’

আতিথেয়তা খাতে প্রথম কোনো প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব করা নিয়ে সংবাদ সম্মেলনে সাকিব আল হাসান গণমাধ্যমকর্মীদের নানা প্রশ্নের উত্তর দেন। সাকিব আল হাসান ও বিএইচএল উভয়ই এ অংশীদারিত্ব নিয়ে তাদের সন্তুষ্টি প্রকাশ করে। এ অংশীদারিত্ব নিয়ে তারা জানায়, বরাবরের মতোই সাকিব আল হাসান ও বিএইচএল নিজেদের ক্ষেত্রে সর্বোচ্চ উৎকর্ষ সাধনে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাবে। 

অনুষ্ঠানে বেস্ট হোল্ডিংস লিমিটেডের প্রেসিডেন্ট হাসান আহমাদ সজীব বলেন, ‘আতিথেয়তা খাতে সংশ্লিষ্ট হওয়ার জন্য এখনই সঠিক সময় এবং এখানে আমাদের অতিথিদের সর্বোত্তম সেবাদানের জন্য অসংখ্য সুযোগ রয়েছে। ক্রিকেটে সাকিব আল হাসানের মতো আমরাও আতিথেয়তা খাতের সকল ক্ষেত্রে সেরা হতে চাই। আমরা মনে করি, আমাদের উৎকর্ষ প্রকাশের ক্ষেত্রে সাকিব আল হাসানই উপযুক্ত ব্যক্তি। আমাদের যাত্রায় তাকে সাথে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত এবং একইসাথে গর্বিত। আগামী দুই বছরের মধ্যে বিএইচএল ম্যারিয়ট ব্র্যান্ডেড আরও দু’টি হোটেল চালু করবে এবং আমাদের বিশ্বাস, সাকিব সেক্ষেত্রেও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমাদের সাথে থাকবেন।’
  
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বেস্ট হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান আমিন আহমাদ, লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস. গ্যাভ্রিয়েল, হোটেল ব্যবস্থাপক সাঈদ আহমেদ এবং এর বিক্রয় ও বিপণন বিভাগের পরিচালক আনোয়ার হোসেন। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর