২২ অক্টোবর, ২০১৮ ১৪:৫৮

এসি ক্রয়ে ক্যাশব্যাকের ঘোষণা স্যামসাংয়ের

প্রেস বিজ্ঞপ্তি

এসি ক্রয়ে ক্যাশব্যাকের ঘোষণা স্যামসাংয়ের

এ উৎসব মৌসুমে বিস্তৃত পরিসীমার সকল এয়ার কন্ডিশনারে ফ্যাট ১৫ শতাংশ ক্যাশব্যাক অফার দিচ্ছে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ। ১ টন, ১.৫ টন ও ২ টনের ইনভার্টার ও নন-ইনভার্টার সকল এসি কেনার ক্ষেত্রে এ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা। ক্যাশব্যাক অফারের ফলে ক্রেতারা স্যামসাং- এর ইনভার্টার এসি কিনতে পারবেন ৫৬ হাজার ৮৬৫ টাকায় এবং নন-ইনভার্টার এসি কিনতে পারবেন মাত্র ৪৮ হাজার ৩৬৫ টাকায়।

বিশ্বে প্রথম ৮ পোলস ডিজিটাল ইনভার্টার এসি নিয়ে এসেছে স্যামসাং। এ এসি অত্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী। এ এসি ক্রয়ের সাথে সাথে ক্রেতারা ১০ বছরের কম্প্রেসার ওয়্যারেন্টি পাবেন। বিদ্যুতের ভোল্টেজ তারতম্য থেকে সুরায় স্যামসাং ইনর্ভাটার এসিতে রয়েছে ‘ভোল্টেজ ফাকচুয়েশন প্রটেক্টর’। এছাড়াও, এর অ্যান্টি করোসন ডুরাফিন এসিকে মরিচা ধরা থেকে প্রতিরোধ করবে। এর ডিজিটাল ৮ পোল ইনভার্টার মাত্র ৩০ মিনিটের মধ্যেই ঘর সম্পূর্ণ ঠাণ্ডা করে তুলবে। আর এর সাথে রয়েছে এসির টু-স্টেপ কুলিং মোড।

ঘর একবার নির্ধারিত তাপমাত্রায় পৌঁছালেই স্বাভাবিক তাপমাত্রা বজায় রাখতে এসি স্বয়ংক্রিয়ভাবে এর ‘কমফোর্ট কুল মোড’- এ পরিবর্তিত হবে।

নির্ধারিত তাপমাত্রায় পৌঁছাতে স্যামসাং- এর নন ইনভার্টার এয়ার কন্ডিশনার এর সর্বোচ্চ গতিতে টার্বো মোডে চলে। এসির অত্যাধুনিক ফুল হাই-ডেনসিটি ফিল্টার নিশ্চিত করবে সজীব ও পরিস্কার বাতাস। এর ফুল এইচডি ফিল্টারের বিশুদ্ধিকরণ প্রক্রিয়া ছোট ধুলিকণাও দূর করে দূষিত বাতাসকে পরিস্কার বাতাসে রূপান্তরিত করবে। স্যামসাং নন-ইনভার্টার এসির ‘গুড স্পিড মোড’ শোবার ঘরে সবসময় আরামদায়ক তাপমাত্রা নিশ্চিত করবে।

এ নিয়ে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অফ বিজনেস (সিই এবং আইটি) শাহরিয়ার বিন লুৎফর বলেন, স্যামসাং এসি-এর ইন্টিগ্রেটেড প্রটেকশন টেকনোলজি নিশ্চিত করবে দীর্ঘস্থায়ীত্ব ও নির্ভরযোগ্যতা। এর শক্তিশালী কুলিং সিস্টেম দীর্ঘসময় ধরে সতেজ ঠাণ্ডা বাতাস দিবে। আমরা বিশ্বাস করি, এই উৎসব মৌসুমে স্যামসাং এসি তে এমন একটি আকর্ষণীয় অফার ক্রেতাদের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে তুলবে।

ক্রেতারা প্রতিটি স্যামসাং এসি ক্রয়ের সাথে সাথে বিনামূল্যে পাবে ১৬ ফুট কপার পাইপ। এমনকি স্যামসাং বিনাখরচে এসি বাসায় পৌঁছে দিয়ে ইনস্টল করে দিবে। প্রথাগত পেমেন্ট পদ্ধতির বাইরে গিয়েও ক্রেতারা এখন স্যামসাং এসি কিস্তিতেও কিনতে পারবেন এবং ৯ মাস মেয়াদে ০% ইনটারেরেস্ট ইএমআই সুবিধাও থাকছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর