১১ নভেম্বর, ২০১৮ ১৩:৪৩

দারাজ ইলেভেন ইলেভেন-এর উদ্বোধন

অনলাইন ডেস্ক

দারাজ ইলেভেন ইলেভেন-এর উদ্বোধন

বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা- ‘ইলেভেন ইলেভেন’-এর উদ্বোধন উপলক্ষে দারাজ আয়োজন করেছে জাঁকজমকপূর্ণ গালা নাইট। ১০ই নভেম্বর অনুষ্ঠানটি সফলভাবে আয়োজিত হয়েছে রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে। 

ইলেভেন ইলেভন (দারাজ ১১.১১ সেল) উপলক্ষে আয়োজিত গালা নাইটকে আরও উৎসবমুখর করে তুলতে আয়োজন করা হয়েছিল ট্রন ড্যান্স, ফ্যাশন শো এবং কনসার্ট, যেখানে পারফর্ম করেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী জেমস ও কণা এবং দর্শক মাতানো ব্যান্ড নেমেসিস ও চিরকুট। 

পুরো অনুষ্ঠানজুড়ে একাধিক কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়, যাতে অংশগ্রহণ করে দর্শকরা জিতে নেয় টেলিভিশন, স্মার্টফোনসহ আরও নানা উপহার। কুইজগুলোতে অংশগ্রহণ করার নিয়ম হিসেবে ব্যবহার করা হয় কিউআর কোডকে, যা দারাজ অ্যাপের মাধ্যমে স্ক্যান করার পরেই দর্শক এতে অংশগ্রহণ করতে পারেন।

গালা নাইট উপলক্ষে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, বাংলাদেশের মানুষকে বিশ্বের সবচেয়ে বড় সেল ডে উপহার দিতে পেরে আমরা গর্বিত এবং তা স্মরণীয় করে রাখতেই আমাদের এই গালা নাইটের আয়োজন। এই ক্যাম্পেইনে ৮৩% পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে নানা পণ্য। সকলকে আমন্ত্রণ জানাই, ১১ই নভেম্বর এক দিনের এই অনলাইন উৎসবে অংশ নিয়ে লুফে নিন বিশাল ছাড়ে আপনার পছন্দের পণ্য। এখনই কার্টে পণ্য তুলে রাখুন, যাতে ১১ তারিখ শুরু হওয়া মাত্র চেক আউট করতে পারেন ডিসকাউন্টেড পণ্যগুলো। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর