Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৮ ১১:২৪
আপডেট : ১৬ নভেম্বর, ২০১৮ ১৪:০৫

বাংলাদেশের বাজারে আসছে সম্পূর্ণ নতুন অপো এ৭

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশের বাজারে আসছে সম্পূর্ণ নতুন অপো এ৭

সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো, চলতি মাসে নভেম্বরের মাঝামাঝি বাংলাদেশের বাজারে লেটেস্ট মডেলের হ্যান্ডসেট এ৭ নিয়ে আসার ঘোষণা দিয়েছে।

এই হ্যান্ডসেটে রয়েছে শক্তিশালী ব্যাটারি, প্রিমিয়াম ও ফ্যাশনেবল ডিজাইন, সেরা মানের কার্যক্ষমতা, চমৎকার ওয়াটারড্রপ ডিজাইন এবং আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) সম্পন্ন ক্যামেরা। অপো এ৭ হ্যান্ডসেটটি খুব শিগগিরই বাংলাদেশের বাজারে সাশ্রয়ী দামে পাওয়া যাবে।

ইন্ডাস্ট্রির প্রথম শক্তিশালী ব্যাটারি এবং সাশ্রয়ী দামের মাধ্যমে অপো’র এখন পর্যন্ত বাজারে আসা স্মার্টফোগুলোর মধ্যে এ সিরিজের হ্যান্ডসেটসমূহ সবচেয়ে বেশি বিক্রি হয়েছে। সম্পূর্ণ নতুন অপো এ৭ হ্যান্ডসেটে রয়েছে এআই ২.০ সম্পন্ন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, যার মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন একদম প্রাকৃতিক সেলফি, এতে দীর্ঘস্থায়ী কার্যক্ষমতার জন্য রয়েছে ৪,২৩০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি। সাশ্রয়ী দামের এই হ্যান্ডসেটটি বাংলাদেশের গ্রাহকদেরকে সত্যিই সন্তুষ্ট করতে সক্ষম হবে।

অপো এ৭ হ্যান্ডসেটটি বাজারে আসার বিষয়ে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, এ সিরিজের স্মার্টফোনগুলোর মাধ্যমে আমরা তরুণদের মধ্যে অত্যাধুনিক ফিচার যেমন-ডুয়েল ক্যামেরা সেটআপ, বৃহৎ স্ক্রিন এবং শক্তিশালী ব্যাটারির সাথে সাশ্রয়ী দামের যে চাহিদা তা পূরণ করতে চাই। এই হ্যান্ডসেটের শক্তিশালী ব্যাটারির মাধ্যমে ফোনকে চার্জ করা নিয়ে কোন দুশ্চিন্তা ছাড়াই জীবনকে করতে পারবেন আরও গতিশীল এবং স্টাইলিশ। এ৭ এর আকর্ষণীয় ক্যামেরা দিয়ে চমৎকার মুহূর্তগুলো ধরে রাখারও সুযোগ থাকছে।

অপো এ৭ হ্যান্ডসেট বাজারে নিয়ে আসার মাধ্যমে অপো এ সিরিজ এবং এফ সিরিজের সাফল্যকেই ছুঁতে চায়। এতে রয়েছে ৬.২ ইঞ্চি ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল মেমরি, ২৫৬ জিবি পর্যন্ত বাড়তি মেমরি ব্যবহারের সুবিধা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ আরও অত্যাধুকি সব ফিচার। আকর্ষণীয় ডিজাইন এবং অত্যাধুনিক ফিচারসমূহের মাধ্যমে সাশ্রয়ী মূল্যের এই হ্যান্ডসেটটি অপো-এর গ্রাহকদের প্রত্যাশাকে পূরণ করবে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য