১২ নভেম্বর, ২০১৮ ১৩:৩২

সিলেটে ভাইব্রেন্ট এর শো-রুম

প্রেস বিজ্ঞপ্তি

সিলেটে ভাইব্রেন্ট এর শো-রুম

সিলেটে আগামী ১৪ নভেম্বর নগরীর উপশহর সংলগ্ন সোবহানীঘাটে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন হতে যাচ্ছে। চলতি বছর ঢাকায় মৌচাক, হাজীপাড়া, গুলশান, পুলিশ প্লাজা, বনশ্রী ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন করা হয়েছে। প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে।

খুব শীঘ্রই ঢাকার শেওড়া পাড়া ও বগুড়ায় আরো দু’টি শো-রুম উদ্বোধন করা হবে। ভাইব্রেন্ট এর প্রোডাক্ট নিজস্ব কারখানায় উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো প্রকার পিগ-স্কিন ব্যবহার করা হয় না।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।

সারাদেশের ৬৪টি জেলা শহরে ধারাবাহিকভাবে শো-রুম খোলা হবে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহন করা হয়। ইতিমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।

সিলেটে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার হিসেবে থাকছে ২০% পর্যন্ত মূল্যছাড়। সিলেট ভাইব্রেন্টে যোগাযোগ-৭৮৮, কে কে ম্যানসন, বিশ্বরোড, সুবহানীঘাট, চালিবন্দর, সিলেট। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর