শিরোনাম
১৫ নভেম্বর, ২০১৮ ০২:০৭

এ্যাপোলো হসপিটালস ঢাকায় “বিশ্ব ডায়াবেটিস দিবস” পালিত

প্রেস বিজ্ঞপ্তি

এ্যাপোলো হসপিটালস ঢাকায় “বিশ্ব ডায়াবেটিস দিবস” পালিত

১৪ নভেম্বর বিশ্ব ডায়াবেটিস দিবস। এবারে এই দিবসের মূল থিম ছিল “ফ্যামিলি অ্যান্ড ডায়াবেটিস”। এ উপলক্ষে এ্যাপোলো হসপিটালস ঢাকা নানা কার্যক্রমের আয়োজন করে। এরই অংশ হিসেবে ঢাকার উত্তরা ও বসুন্ধরা আবাসিক এলাকায় আয়োজন করা হয় ফ্রি ব্লাড সুগার স্ক্রিনিং ও ব্লাড প্রেসার চেক-আপ। পাশাপাশি ডায়াবেটিস দিবস উপলক্ষে অফার করা হয় একটি স্পেশাল ডায়াবেটিস স্ক্রিনিং প্যাকেজ। 

এ্যাপেলো হসপিটালস ঢাকা'র সম্মানিত ডাক্তারগণ একটি পেশেন্ট ফোরামে ডায়াবেটিস ম্যানেজমেন্ট বিষয়ে আলোচনা করেন, যেখানে ডায়াবেটিস রোগীগণ উপস্থিত ছিলেন। এছাড়া এ্যাপেলো হসপিটালস ঢাকা'র অডিটরিয়ামে বিশিষ্ট ডাক্তারদের নিয়ে একটি সেমিনার আয়োজন করা হয়, যার প্রতিপাদ্য বিষয় ছিল "Hospital Management of Diabetes Mellitus"। 

এতে স্পিকার হিসেবে আলোচনা করেন ডাঃ আহসানুল হক আমিন, কনসালট্যান্ট ও কো-অর্ডিনেটর, এন্ডোক্রাইনোলজি অ্যান্ড ডায়াবেটলজি এবং মডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন ডাঃ আব্দুল মান্নান সরকার, সিনিয়র কনসালট্যান্ট, এন্ডোক্রাইনোলজি অ্যান্ড ডায়াবেটলজি।

সেমিনারে আরো উপস্থিত ছিলেন ডাঃ রত্নদীপ চাস্কর, চিফ অপারেটিং অফিসার, ডাঃ শান্তি বানশাল, পরিচালক- মেডিকেল সার্ভিসেস, সিনিয়র ম্যানেজমেন্ট ও অন্যান্য কনসালট্যান্টগণ। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর