২৩ নভেম্বর, ২০১৮ ০৪:০৫

চামড়া শিল্প প্রযুক্তির প্রদর্শণী ‘লেদারটেক বাংলাদেশ- ২০১৮’ শুরু

প্রেস বিজ্ঞপ্তি

চামড়া শিল্প প্রযুক্তির প্রদর্শণী ‘লেদারটেক বাংলাদেশ- ২০১৮’ শুরু

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেশন সিটি বসুন্ধরায় বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে চামড়া শিল্পের সবচেয়ে বড় ট্রেড শো লেদারটেক বাংলাদেশ ২০১৮’র ষষ্ঠ আসর। চামড়াখাতের শীর্ষ ব্যক্তিদের উপস্থিতিতে বাণিজ্যমন্ত্রী জনাব তোফায়েল আহমেদ এই প্রদর্শণীর আনুষ্ঠানিক উদ্ধোধন করেন। পরে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন ও আয়োজকদের সাথে কথা বলেন বাণিজণ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

স্থানীয় শিল্পের দোরগোড়ায় চামড়া ও চামড়াজাত শিল্পের সর্বাধুনিক বৈশ্বিক প্রযুক্তি তুলে ধরতে ষষ্ঠবারের মতো আস্ক ট্রেড অ্যান্ড এক্সিবিশন্স প্রাইভেট লিমিটেড এই প্রদর্শনীর আয়োজন করেছে। তিন দিনব্যাপী আয়োজিত এই ট্রেড শো’তে থাকছে চামড়া, চামড়াজাত পণ্য এবং ফুটওয়্যাার শিল্পের জন্য প্রয়োজনীয় মেশিনারি, কম্পোনেন্ট, ক্যামিকেল এবং অ্যাকসেসরিজ সংশ্লিষ্ট আন্তর্জাতিক ও স্থানীয় প্রযুক্তি। 

এর সঙ্গে লেদারগুডস অ্যান্ড ফুটওয়্যার মেনুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টারর্স এসোসিয়েশন অব বাংলাদেশ (এলএফএমইএবি) দ্বিতীয়বারের মতো একই সময়ে আয়োজন করেছে বাংলাদেশ লেদারফুটওয়্যার অ্যান্ড লেদারগুডস ইন্টারন্যাশনাল সোর্সিং শো-২০১৮ (বিএলএলআইএসএস)। 
আগামী ২৪ নভেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত এই প্রর্দশণী সবার জন্য উন্মুক্ত। এখানে কোনো প্রবেশমুল্য নেই। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর