৯ ডিসেম্বর, ২০১৮ ১৩:১২

বিজয় দিবস উপলক্ষে বিক্রয় ডটকম-এর গল্প প্রতিযোগিতা

প্রেস বিজ্ঞপ্তি

বিজয় দিবস উপলক্ষে বিক্রয় ডটকম-এর গল্প প্রতিযোগিতা

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডটকম এবারের বিজয় দিবস উদযাপন উপলক্ষে নিয়ে এসেছে 'আই লাভ বাংলাদেশ' গল্প প্রতিযোগিতা। প্রতিযোগীরা বিক্রয় ব্লগে ভিজিট করে লেখা বা ভিডিও আকারে গল্প পাঠাতে পারেন।

এই গল্পগুলো হতে পারে কোনো মুক্তিযোদ্ধার গল্প বা যিনি দেশকে গভীরভাবে ভালোবাসেন এবং দেশের প্রতি ভালোবাসা থেকে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এমন কারো। দেশকে ভালোবেসে কিছু করার এমন গল্প থাকতে পারে প্রতিযোগীর নিজের, বন্ধু, আত্মীয়-স্বজন অথবা পরিচিতজনের।

প্রতিযোগির পাঠানো গল্পটি #ILoveBangladesh-এই ক্যাপশনের সাথে ফেসবুক টাইমলাইনে শেয়ার করতে হবে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৬ ডিসেম্বর। 

সংগৃহীত গল্পগুলো থেকে তিনটি গল্প বিজয়ী হিসেবে নির্বাচিত হবে। গল্প নির্বাচনের দায়িত্বে থাকবেন মুক্তিযোদ্ধা এবং বিক্রয় এর ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল। ফলাফল ঘোষণা করা হবে ১৮ ডিসেম্বর। প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে ১০,০০০ টাকা, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৫,০০০ টাকা এবং তৃতীয় পুরস্কার হিসেবে ২,০০০ টাকা প্রদান করা হবে। 

এছাড়াও বিজয়ীদেরকে বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে এবং নির্বাচিত গল্প তিনটি বিক্রয় ডট কম-এর ব্লগ সাইটে প্রকাশ করা হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর