৯ ডিসেম্বর, ২০১৮ ১৬:০৯

হ্যাভোলিনের আকর্ষণীয় ফ্রি অফার

প্রেস বিজ্ঞপ্তি

হ্যাভোলিনের আকর্ষণীয় ফ্রি অফার

বিশ্ববিখ্যাত লুব্রিকেন্টস ব্র্যান্ড শেভরন ক্যালটেক্স এর বাংলাদেশ ডিস্ট্রিবিউটর নাভানা পেট্রোলিয়াম নিয়ে এল নতুন মোড়কে এক লিটার ফ্রি অফার। এখন প্রতিটি হ্যাভোলিন ফর্মুলা এবং মোটর অয়েল গ্যাস পাওয়া যাবে ৪ লিটারের দামে ৫ লিটার। মানে প্রতি ক্যানেই পাচ্ছেন এক লিটার ফ্রি। সম্প্রতি কোম্পানিটির প্রধান বাণিজ্যিক কার্যালয়ে এক মনোরম আয়োজনের মধ্য দিয়ে এই অফার এর মোড়ক উন্মোচন করেন কোম্পানির পরিচালক সাহেদুল ইসলাম এবং কান্ট্রি ডিরেক্টর ফয়সল এ. চৌধুরী। এসময়, অন্যান্য বিভাগীয় প্রধানগনও উপস্থিত ছিলেন।

শেভরন হ্যাভোলিন গত ১০০ বছর ধরে এক অনন্য নাম যা শেভরন আবিষ্কৃত সবচেয়ে আধুনিক বিশুদ্ধকরন প্রক্রিয়া হাইড্রোক্র্যাকিং বা আইসোক্র্যাকিং দ্বারা পরিশুদ্ধ যার কারণে এর ভিস্কোসিটি গুনাগুন অতুলনীয় এবং সকল ধরনের অপদ্রব্য মুক্ত। শেভরন এর সাথে আরও যুক্ত করেছে আইসোডিওয়াক্সিং প্রযুক্তি যা ওয়াক্স অনুগুলিকে উন্নত মানের বেস-অয়েলে পরিণত করে। শেভরনের এডিটিভ প্রযুক্তি এবং বেস-অয়েল বিশুদ্ধকরন প্রযুক্তির সমন্বয়ে শেভরন হ্যভোলিন অয়েল এখনকার চালক ও মালিকদের চাহিদা মাফিক কর্মক্ষমতা এবং ইঞ্জিনের দীর্ঘায়ু নিশ্চিত করার সাথে সাথে সাশ্রয়ী লুব্রিকেশনের নিশ্চয়তা দেয়।

নাভানা পেট্রোলিয়ামের কান্ট্রি ডিরেক্টর ফয়সল আহমেদ চৌধুরী বলেন পেট্রল, অকটেন , সি এন জি এবং এল পি জি চালিত গাড়ির জন্য বিষেশায়িত উন্নত প্রযুক্তির ইঞ্জিন অয়েলের প্রয়োজনীয়তার কথা চিন্তা করে আমরা এই নতুন দুটি উন্নত সংস্করণ বাজারজাত করেছি। যার মধ্যে হ্যাভোলিন ফর্মুলা ১৫ডাব্লিউ৪০, এ পি আই নির্ধারিত সর্বোচ্চ কর্মক্ষমতা এসএন গ্রেডের, যা অকটেন ও পেট্রল চালিত গাড়ির জন্য সর্বত্তম সুরক্ষা দিবে। এবং হ্যাভোলিন মোটর অয়েল গ্যাস ২০ডাব্লিউ৫০ সিএনজি ও এল পি জি চালিত গাড়ির জন্য বিশেষভাবে তৈরি।

এই অফারে প্রতিটি হ্যাভোলিন ফর্মুলা এবং মোটর অয়েল গ্যাস পাওয়া যাবে ৪ লিটারের দামে ৫ লিটার। অর্থাৎ ব্যাবহারকারীরা ২৫% ডিসকাউন্ট হিসেবে হ্যাভোলিন পণ্য ব্যাবহার করতে পারবেন।

হ্যাভোলিনের প্রযুক্তিগত উতকর্ষতা ব্যবহারকারীদের আত্মবিশ্বাস বৃদ্ধি করবে ও ইঞ্জিনের দীর্ঘায়ু নিশ্চিত করবে। কারণ এতে রয়েছে অর্গানোমেটালিক ক্ষয়রোধী প্রযুক্তি যা যুগ যুগ ধরে বিভিন্ন চ্যালেঞ্জিং রাইডিং এনভায়রন্মেন্ট-এ পরিক্ষিত । হ্যভোলিন বাবহারে এর ব্যাবহারকারীরা পাবেন হাই পাওয়ার এবং পারফর্মেন্স । কারণ এতে আছে এক বিশেষ ধরনের মেটালিক ডিটারজেন্ট এবং অ্যাশলেস দিসপার্সেন্ট। এই দুই শক্তির কার্যকারিতায় ইঞ্জিনের পিস্টন এবং রিং সর্বোচ্চ প্রেশার ও তাপমাত্রাতেও থাকে পরিস্কার। আরও উল্লেখ্য যে হ্যাভোলিনের বেস অয়েলের অনন্যতার জন্য এটা উচ্চ তাপমাত্রায়ও থাকে থার্মাল স্ট্যাবল ও অক্সিডেশন প্রতিরোধী। ফলে, এই লুব-অয়েল ইঞ্জিনকে রাখে সর্বোচ্চ সময় সক্রিয় যা নিশ্চিত করে সাশ্রয়ী লুব্রিকেশন।

অন্য এক প্রশ্নের উত্তরে জানা যায় যে, হ্যাভোলিনের এই দুটি পণ্য ফোর-স্টোক ন্যাচারাল এবং টার্বোচার্জড গ্যাসোলিন ইঞ্জিন ও হালকা যানবাহনে ব্যাবহার উপযোগী।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর