১১ ডিসেম্বর, ২০১৮ ১২:৪৬

দ্রুত চার্জিং প্রযুক্তি সম্পন্ন স্মার্টফান আর১৭ প্রো

অনলাইন ডেস্ক

দ্রুত চার্জিং প্রযুক্তি সম্পন্ন স্মার্টফান আর১৭ প্রো

সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো নিয়ে এসেছে বিশ্বের সবচেয়ে দ্রুত চার্জিং প্রযুক্তি সুপার VOOC এবং দ্রুততম কার্যক্ষমতার জন্য ‘ফাস্ট লেন’ সম্পন্ন স্মার্টফোন আর১৭ প্রো। ফোনটিতে রয়েছে স্মার্ট অ্যাপারচার-এর দুর্দান্ত সেলফি ও ব্যাক ক্যামেরা এবং হিডেন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। গ্রাহকরা ১০ ডিসেম্বর থেকে বহুল প্রত্যাশিত অপো আর১৭ প্রো প্রি-বুকিং করতে পারবেন। ৬৯,৯৯০ টাকা মূল্যের এই ফোনটি বাজারে পাওয়া যাবে ১৫ ডিসেম্বর থেকে।

প্রিমিয়াম মানের অপো আর১৭ প্রো হ্যান্ডসেটটি প্রি-বুক করে গ্রাহকরা পাবেন একটি আকর্ষণীয় ব্লটুথ হেডফোন এবং একটি গ্র্যাডিয়েন্ট স্পোর্টস ওয়াটার বোটল।

অপো আর১৭ প্রো-এর মাধ্যমে গ্রাহকেরা স্মার্ট ক্যামেরার সকল ধরনের ফিচার উপভোগ করতে পারবেন। ব্যাক ক্যামেরায় থাকছে ১২+২০ মেগাপিক্সেল সেন্সর এবং এটি ওআইএস অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশনে সক্ষম। এছাড়াও স্মার্ট অ্যাপারচারের সুবিধা তো থাকছেই (এফ/১.৫-এফ/২.৪)। যখনই প্রাকৃতিক সৌন্দর্য সম্পন্ন সেলফি তোলার প্রসঙ্গ আসে, নিঃসন্দেহে এক্ষেত্রে অপোই সেরা। অপোর ২৫ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা আপনার সৌন্দর্যকে আরো ফুটিয়ে তুলবে। 

অসাধারণ প্রযুক্তিগত উদ্ভাবনসমৃদ্ধ আর১৭ প্রো-তে রয়েছে ওয়াটার ড্রপ স্ক্রিন সপন্ন ৬.৪ ইঞ্চি ডিসপ্লে যার ৯১.৫% জুড়েই থাকছে স্ক্রিন। ওয়াটারড্রপের মূলভাব দ্বারা অনুপ্রাণিত স্ক্রিন সপন্ন এই আর১৭ প্রো-তে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম, যা পরিচালনা করবে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর। এতে আরও রয়েছে নন-রিমুভ্যাবল লি-পো ৩,৭০০ এমএএইচ ব্যাটারি। অপো আর১৭ প্রো-তে থাকা আলট্রা-ফটোসেনসিটিভ সেন্সর এর কারনে যা সুস্পষ্ট ফিঙ্গারপ্রিন্ট ইমেজ নিশ্চিত করে। এছাড়াও অপোর কালার ওএস ৫.২ খুবই আধুনিক, কার্যকরী ও গ্রাহকবান্ধব।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, আমাদের সম্মানিত গ্রাহকদের বহুল প্রত্যাশিত প্রিমিয়াম ফোন অপো আর১৭ প্রো-তে রয়েছে অত্যাধুনিক সব ফিচার, যা গ্রাহকদের জীবনকে করবে আরও স্বাচ্ছন্দ্যপূর্ণ। প্রযুক্তির সাথে উদ্ভাবনের সম্পর্ক স্থাপনের মাধ্যমে এই ফোনটি মোবাইল ফটোগ্রাফি প্রেমিক ও তরূণ প্রজন্মের জন্যই প্রস্তুত করা হয়েছে। আশা করি, অপো আর১৭ প্রো স্মার্টফোনটি আমাদের গ্রাহকদের সন্তুষ্ট করবে। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর