Bangladesh Pratidin

প্রকাশ : ১০ জানুয়ারি, ২০১৯ ১৩:১৬ অনলাইন ভার্সন
নভোএয়ার'র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টিকেটের মূল্যে ১০% ছাড়
প্রেস বিজ্ঞপ্তি
নভোএয়ার'র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টিকেটের মূল্যে ১০% ছাড়

৬ বছর সাফল্যের সাথে যাত্রী পরিবহন করে সপ্তম বর্ষে পদার্পন করেছে দেশের শীর্ষ স্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। এ উপলক্ষ্যে নভোএয়ার এর ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম “স্মাইলস” গ্রাহকদের জন্য টিকেটের মূল্যে ১০% ছাড়ের ঘোষনা দিয়েছে প্রতিষ্ঠানটি।

গ্রাহকদের  ৯ থেকে ৩১ জানুয়ারীর এর মধ্যে নভোএয়ার এর বিক্রয় কেন্দ্র থেকে টিকেট ক্রয় করতে হবে। অফারটির মেয়াদ ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত চলবে। নভোএয়ার সম্মানিত যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে সর্বপ্রথম “স্মাইলস” ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম চালু করে। 

৬ষ্ঠ বর্ষ পূর্তি উপলক্ষ্যে সারাদেশব্যাপী ট্রাভেল এজেন্সীর কর্মকর্তা ও সম্মানীত যাত্রীদের সাথে কেক কেটে ও নানা আয়োজনের মাধ্যমে উদযাপন করা হয়। নভোএয়ার ২০১৩ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত ৪৭,৫০০ এর বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ২৫ লাখেরও বেশি যাত্রী সেবা দিয়েছে। এ সময়ে সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনার গড় শতকরা ৯৮.৯৭।

নভোএয়ার এটিআর ৭২-৫০০ মডেলের ছয়টি নিজস্ব উড়োজাহাজ দিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ তাফসীর

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত
up-arrow