Bangladesh Pratidin

প্রকাশ : ১১ জানুয়ারি, ২০১৯ ১৭:১৫ অনলাইন ভার্সন
'স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৯'-এ গ্লোবালব্র্যান্ডের অংশগ্রহণ
অনলাইন ডেস্ক
'স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৯'-এ গ্লোবালব্র্যান্ডের অংশগ্রহণ

প্রতি বছরের মত এ বছরও রাজধানীর আগারগাঁও এর বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে “স্মার্টফোন ও ট্যাব এক্সপো”। জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে ১০ জানুয়ারী শুরু হয় তিনদিন ব্যাপী এই “স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৯”।

এই উদ্বোধনী অনুষ্ঠানে গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের মাননীয় জিএম জনাব সমীর কুমার দাস। জনাব সমীর কুমার দাস বলেন, “আমরা প্রতি বছরই এক্স্পো মেকারের সাথে থাকি। গ্লোবালব্র্যান্ডের পক্ষ থেকে আমরা সব সময়ই এক্সপো মেকারের সাথে থেকে এসেছি এবং ভবিষ্যতেও আমাদের এই সুসম্পর্ক থাকবে বলে মনে করি।”  

এক্সপো মেকারের এটি এগারতম আয়োজন। এবং গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে মেলার সিলভার স্পন্সর হিসেবে থাকছে গোল্ডেন ফিল্ড। মেলায় তিন দিন ব্যাপী প্রযুক্তিপণ্যের উপর থাকছে নানান ছাড় সাথে বিশেষ উপহার। এই মেলাতে গোল্ডেনফিল্ড নতুন ১২টি মডেলসহ বিভিন্ন ক্যাটাগরির স্পিকার নিয়ে হাজির হচ্ছে। যার মধ্যে থাকছে হোম থিয়েটার, হাইফাই স্পিকার, মাল্টিমিডিয়া স্পিকার এবং আরও অনেক আকর্ষণীয় সব স্পিকার। শুধু তাই নয় এই আকর্ষণীয় স্পিকার গুলোর সাথে ক্রেতারা পেতে পারেন পেন ড্রাইভ, গোল্ডেন ফিল্ড ওয়্যারলেস মাউস অথবা গোল্ডেন ফিল্ড ওয়্যারলেস কম্বো।

এ নিয়ে গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার জনাব সমীর কুমার দাস আরও বলেন, “আমরা এ বছর গোল্ডেনফিল্ড এর পণ্য নিয়ে মেলায় অংশগ্রহণ করেছি, ১৯৯৩ সাল থেকেই গোল্ডেনফিল্ড তাদের ইনোভেটিভ সাউন্ড সিস্টেম নিয়ে আইটি ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়। এবং ২০১৫ থেকে গোল্ডেনফিল্ড গ্লোবাল ব্র্যান্ডের সাথে যাত্রা শুরু করে, আমরা অত্যন্ত গর্বিত যে গোল্ডেনফিল্ড এর মত স্বনামধন্য একটি ব্র্যান্ড আমাদের গ্লোবাল পরিবারের একটি সদস্য। মেলায় গোল্ডেনফিল্ডের পণ্যে প্রচুর ছাড় ও অফার থাকবে। আমাদের পণ্যগুলো ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করবে বলে আশা করছি।”  

 

বিডি প্রতিদিন/হিমেল

আপনার মন্তব্য

up-arrow