Bangladesh Pratidin

প্রকাশ : ১১ জানুয়ারি, ২০১৯ ২১:৪৩ অনলাইন ভার্সন
স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপোতে সর্বোচ্চ ছাড়ের ঘোষণা স্যামসাং'র
অনলাইন ডেস্ক
স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপোতে সর্বোচ্চ ছাড়ের ঘোষণা স্যামসাং'র

স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৯-এ প্লাটিনাম স্পন্সর হিসেবে অংশ নেয়া শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং, এর ডিভাইস ও অ্যাকসেসরিজের উপর চমকপ্রদ অফার ও আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে। ১০ থেকে ১২ জানুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি)-তে চলবে এই এক্সপো। 

এক্সপ্রো চলাকালীন সময়ে স্যামসাং-এর বিভিন্ন মডেলের হ্যান্ডসেট ক্রয়ে সর্বোচ্চ ৪০% ছাড় পাবেন সম্মানিত ক্রেতারা। উল্লেখ্য, গ্যালাক্সি এস৯+ ক্রয়ে ৪০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে এক্সপোতে। এছাড়া, অন্যান্য মডেলের স্যামসাং মোবাইলে বিশেষ অফার ও ছাড়ের ব্যবস্থা রেখেছে প্রতিষ্ঠানটি। 
উল্লেখ্য, ডিভাইস ক্রয়ে অতিরিক্ত ৫% ছাড় পাবেন শিক্ষার্থীরা। পাশাপাশি বর্তমান ও নতুন গ্যালাক্সি এস৯+ ও গ্যালাক্সি নোট ৯ ব্যবহারকারীরা বিনামূল্যে স্যামসাং-এর ইউভি প্রযুক্তিসম্বলিত স্বয়ংক্রিয় মেশিনের মাধ্যমে স্ক্রিণ প্রটেক্টর লাগিয়ে নিতে পারবেন। এক্সপোতে স্যামসাং-এর অরিজিনাল অ্যাকসেসরিজ ৩০% ছাড়ে ক্রয় করতে পারবেন ক্রেতারা।  
এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম-এর কাছ থেকে ২০১৮ সালের দেশের এক নম্বর মোবাইল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পাওয়ায় প্রতিনিয়ত বৃদ্ধি পেতে থাকা আমাদের সম্মানিত ক্রেতাদের প্রতি আমরা চির কৃতজ্ঞ। আমাদের নতুন ও অত্যাধুনিক সব গ্যাজেট ও ডিভাইসের প্রদর্শনী এবং ক্রেতাদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে স্মার্টফোন ও ট্যাব এক্সপো উপযুক্ত একটি মাধ্যম। এক্সপোতে স্যামসাং প্যাভিলিয়নে ঘুরে যেতে আমি সকলকে আমন্ত্রণ জানাচ্ছি।”

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত
up-arrow