১৫ জানুয়ারি, ২০১৯ ০৪:৩৪

আইসিটি পরিবারের সংবর্ধনায় ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়

প্রেস বিজ্ঞপ্তি

আইসিটি পরিবারের সংবর্ধনায় ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে সংবর্ধনা দেওয়া হয়েছে। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস- বেসিস, বাংলাদেশ কম্পিউটার সমিতি- বিসিএস, ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ- আইএসপিএবি, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং- বাক্য, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ- ই-ক্যাব যৌথভাবে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রেটি হলে সোমবার বিকেলে এ সংবর্ধনা দেওয়া হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর, জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারহানা এ রহমান, সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ,  সহ-সভাপতি (অর্থ) মুশফিকুর রহমান, পরিচালক তামজিদ সিদ্দিক স্পন্দন, পরিচালক দিদারুল আলম ও পরিচালক মোস্তফা রফিকুল ইসলাম ডিউক। এছাড়াও বিসিএস সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, আইএসপিএবি’র সভাপতি এম এ হাকিম, বাক্যে’র সভাপতি ওয়াহিদুর রহমান শরীফ এবং ই-ক্যাবের সভাপতি শমী কায়সার। অনুষ্ঠানে তথ্যপ্রযুক্তি খাতের এক হাজারেরও বেশি প্রতিষ্ঠানের কর্ণধার এবং উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সবশেষে ফুল এবং ক্রেস্ট দিয়ে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা জানান তথ্যপ্রযুক্তি সংগঠনের প্রতিনিধিরা।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর