১৬ জানুয়ারি, ২০১৯ ১৬:৪৭

রবি-মিলভিক'র মাই হেলথ মিলনমেলা

প্রেস বিজ্ঞপ্তি

রবি-মিলভিক'র মাই হেলথ মিলনমেলা

ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান রবি এবং মোবাইলভিত্তিক স্বাস্থ্য ও বীমা সেবাদাতা প্রতিষ্ঠান মিলভিক সম্প্রতি মাই হেলথ গ্রাহকদের সাথে দীর্ঘ মেয়াদি সুসম্পর্ক উদযাপন করলো। গ্রাহকদের সাথে এই সম্পর্ক ২০১২ সালে শুরু হয়ে বিগত বছরগুলোতে তা ব্যাপক ভাবে বেড়েছে। 

এছাড়াও রবি-মিলভিক ৬০০০ এরও বেশি বীমা দাবি পরিশোধ করেছে এবং প্রথমবারের মতো মাইহেল্থ অ্যাপ উন্মোচন করেছে। সম্প্রতি রবি’র প্রধান কার্যালয়ে রবি এবং মিলভিক এক এক্সক্লুসিভ মাইহেল্থ মিলনমেলার আয়োজন করে।

এতে উপস্থিত ছিলেন রবি’র ভাইস প্রেসিডেন্ট এবং ভিএএস মানিশ কুমার এবং বিআইএমএ-এর প্রতিষ্ঠাতা ও গ্লোবাল সিইও গুস্টাফ আগার্টসন। 

বিআইএমএ-এর প্রতিষ্ঠাতা ও গ্লোবাল সিইও গুস্টাফ আগার্টসন বলেন, বাংলাদেশে আমাকে আমন্ত্রণের জন্য রবি'কে ধন্যবাদ জানাই। আমাদের লক্ষ্য হচ্ছে সবার পরিবারের ভবিষ্যৎ সুরক্ষা নিশ্চিত করা। সব পরিবার যেন স্বাস্থ্যসেবা ও বীমা সুবিধা পায় সেজন্য আমরা কাজ করে যাচ্ছি। আমরা এটা জেনে খুবই আনন্দিত হয়েছি যে, জরুরি প্রয়োজনে হাসপাতাল ক্যাশব্যাক তাদের সহযোগিতা করেছে। আমরা রবি’র সাথে এই অংশীদারিত্ব আরও সামনের দিয়ে এগিয়ে নিতে চেষ্টা করছি এবং বাংলাদেশে আরও লক্ষ পরিবারে এই সেবা দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর