১৭ জানুয়ারি, ২০১৯ ১৫:৪৭

রেস্টুরেন্ট 'কালোজিরা'র যাত্রা শুরু

অনলাইন ডেস্ক

রেস্টুরেন্ট 'কালোজিরা'র যাত্রা শুরু

রাজধানীতে "কালোজিরা"- Test & Joy, Together নামের একটি রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে রাজধানীর শিল্পাঞ্চল মোহাম্মদপুরের রিং রোডে (টোকিও স্কয়ারের বিপরীতে দিকে) এটির যাত্রা শুরু হয়েছে। আর এরই সঙ্গে আত্মনিয়োগ করেছেন সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ, দূরবীন ব্র্যান্ডের ভোকাল আইয়ুব শাহরিয়ারসহ বন্ধু-স্বজন। সার্বিক পরিকল্পনা ও তত্ত্বাবধানে আছেন বিশিষ্ট ব্যবসায়ী ও কবি সাদাফ হাসনাইন মনজুর ।

কালোজিরার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি (সাইবার ক্রাইম) নাজমুল ইসলাম, স্বনামধন্য অভিনেতা আহমেদ শরীফ, জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর, জনপ্রিয় নাট্যভিনেতা ও নির্মাতা শামীম জামান, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন শেফ টনি খান, বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যাবসায়ী এবং সমাজ সেবক মনিরুজ্জামান মনির , অভিনেতা অন্তু করিম, কন্ঠশিল্পী সাঈদ শহিদ, শিল্পী পরানসহ শিল্পী পরিবার, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সাংবাদিকবৃন্দ। সকলের উপস্থিতিতে বিশালাকার কেক ও রঙিন ফিতা কেটে আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

এ প্রসঙ্গে কাজী শুভ বলেন, ছোট বেলা থেকে মানুষকে নিজ হাতে খাওয়ানোর ইচ্ছে থেকেই এই আয়োজন। আমি নিজেও রান্না করতে পারি। সকলের দোয়া আর ভালোবাসা নিয়ে আমাদের রেস্টুরেন্ট "কালোজিরার" যাত্রা শুরু করলাম। এটি শুধু একটি রেস্টুরেন্ট না, আমাদের নিজেদের ঘর। আমার ভক্ত-অনুরাগীসহ সকলকে আমন্ত্রণ জানাচ্ছি। আপনারা স্বপরিবারে রেস্টুরেন্টে আসবেন, দেখবেন, বসবেন, খাবেন। এটাই আমাদের সার্থকতা।

কালোজিরার তত্ত্বাবধায়ক সাদাফ হাসনাইন মনজুর বলেন, ভোজন রসিক মানুষের তৃপ্তির যথোপযুক্ত ঠিকানা কালোজিরা। আমাদের রয়েছে সার্বক্ষণিক শীতাতপ নিয়ন্ত্রিত মনোরম পরিবেশ এবং সকলের স্বাদ ও সাধ্যের মধ্যে গুণগত মানসম্পন্ন দেশী-বিদেশি খাবারের শত রকম আইটেম। রেস্টুরেন্টের পাশাপাশি বাঙালিয়ানা চা ও ফার্স্ট ফুডের  জন্য একটি "টি টার্মিনাল" করা হয়েছে।

দূরবীন ব্র্যান্ডের ভোকাল আইয়ুব শাহরিয়ার পেশায় একজন চাকুরীজীবী। অনেক দিনের শখ থেকেই তারও রেস্টুরেন্ট ব্যাবসার সাথে যুক্ত হওয়া বলে সকলের কাছে দোয়া চান।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর