২১ জানুয়ারি, ২০১৯ ১৭:৫৩

লা মেরিডিয়ান ঢাকা’র পিঠা উৎসব

অনলাইন ডেস্ক

লা মেরিডিয়ান ঢাকা’র পিঠা উৎসব

লা মেরিডিয়ান ঢাকা ৮ দিনব্যাপি পিঠা উৎসবের আয়োজন করতে যাচ্ছে। আগামী ২৪ জানুয়ারি (বৃহস্পতিবার) শুরু হতে যাওয়া এ উৎসব চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। 

লেটেস্ট ‘রেসিপি’-তে নিয়মিত বুফে ডিনারের সঙ্গে সুস্বাদু সব পিঠার আয়োজন থাকবে এই উৎসবে।
     
বাংলাদেশের ঐতিহ্যবাহী খাদ্যের তালিকায় বিশাল একটি অংশ জুড়ে আছে পিঠা। ‘লেটেস্ট রেসিপি’-তে আলাদা একটি স্টেশনে নকশি পিঠা, চন্দ্র পুলি, মুগ পাকন, হৃদয় হরণ, শাহী ভাপা, লবঙ্গ লতিকা, ইলিশ/ টুনা পিঠা, বিবি খানা, বধূ বরণ, ফুলঝুড়িসহ ২০টির বেশি দেশীয় পিঠার সমাহার থাকবে।    

আয়োজন প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকা’র জেনারেল ম্যানেজার কন্সট্যানটিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, 'স্থানীয় ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা বিভিন্ন সংস্কৃতির অতিথিদের সামনে দেশের ঐতিহ্যবাহী বাংলা খাবারকে তুলে ধরতে এ আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমরা বিভিন্ন সংস্কৃতি ও ঐতিহ্যকে প্রাধান্য দিয়ে থাকি, এরই অংশ হিসেবে শহুরে জীবনে হরেক রকমের ঐতিহ্যবাহী বাঙালি পিঠা উৎসবের এই আয়োজন।” 

ঢাকার শহুরে জীবনে ব্যস্ততার মাঝে সাংস্কৃতিক বিভিন্ন উৎসব উদযাপনে ইতিমধ্যে লা মেরিডিয়ান ঢাকা বেশ জনপ্রিয়তা লাভ করেছে। পিঠা উৎসবের এই আয়োজন লা মেরিডিয়ান ঢাকা’র সাংস্কৃতিক উৎসব উদযাপনের তালিকায় আরও একটি প্রাপ্তি যোগ করবে।   

সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত মাত্র ৩ হাজার ৯০০++ (জনপ্রতি) টাকায় পিঠা উৎসবটি উপভোগ করতে পারবেন অতিথিগণ। এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ডে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার উপভোগ করার সুযোগও রাখা হয়েছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর