Bangladesh Pratidin

প্রকাশ : ২১ জানুয়ারি, ২০১৯ ১৮:০২ অনলাইন ভার্সন
আপডেট : ২১ জানুয়ারি, ২০১৯ ১৮:৪৩
কেএফসি ও পিৎজা হাটে বিকাশে পেমেন্টের সুযোগ
অনলাইন ডেস্ক
কেএফসি ও পিৎজা হাটে বিকাশে পেমেন্টের সুযোগ

এখন কেএফসি এবং পিৎজা হাটে’র আউটলেটগুলোতে বিকাশে পেমেন্ট করার সুযোগ রাখা হয়েছে। সম্প্রতি এ লক্ষ্যে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সাথে বাংলাদেশে কেএফসি এবং পিৎজা হাটের একমাত্র ফ্রাঞ্চাইজি ট্রান্সকম ফুডস লিমিটেডের চুক্তি স্বাক্ষরিত হয়। 

বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর এবং ট্রান্সকম ফুডস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার আমিত দেব থাপা চুক্তি বিনিময় করেন। 

এই চুক্তির আওতায় কেএফসি এবং পিৎজা হাটের সবগুলো আউটলেটে ক্রেতারা খুব সহজে কিউআর কোড স্ক্যান করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। 

এ উপলক্ষে আগামী ২৩ ও ২৪ জানুয়ারি দেশব্যাপী পিৎজা হাটের সব আউটলেটে মিডিয়াম আকারের প্যান পিৎজা  এবং ৩০ ও ৩১ জানুয়ারি কেএফসির চিকেন ফ্রাইস মিল এ থাকছে বিশেষ ক্যাশব্যাক অফার। 
এই অফারের আওতায় পিৎজা হাটে বিকাশ অ্যাপ দিয়ে ৬৯৫ টাকা পেমেন্ট করে গ্রাহক ৩৯৬ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন। সে অর্থে ৬৯৫ টাকার প্যান পিৎজার দাম পড়বে মাত্র ২৯৯ টাকা। আবার কেএফসিতে ৪৩৯ টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট করে ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন ২৪০টাকা। ফলে কেএফসির চিকেন ফ্রাইস মিল এর দাম পড়বে মাত্র ১৯৯ টাকা। একজন গ্রাহক দিনে একবার এই অফারটি নিতে পারবেন। অফারের বিস্তারিত বিকাশের ওয়েবসাইট www.bkash.com এবং ফেসবুক পেজ এ Facebook page:  www.facebook.com/bkashlimited পাওয়া যাচ্ছে। 

চুক্তি বিনিময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিকাশের চিফ এক্সর্টানাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো মনিরুল ইসলাম (অব.), চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী, হেড অফ সেলস ইমন কল্যাণ দত্ত, হেড অব এম কর্মাস মোহাম্মদ মাহবুব সোবহান এবং ট্রান্সকম ফুডস-এর ডেপুটি জেনারেল ম্যানেজার ফিন্যান্স কাজী মো. জাফরুল্লাহ-এফসিএ, মার্কেটিং ম্যানেজার আসনা ফারাহ হক, ডেপুটি মার্কেটিং ম্যানেজার তানজিনা আক্তার ও জিয়াউল করিম। 

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবা অন্তর্ভুক্ত ও বহির্ভূত বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠীকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রুপের অন্তর্গত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

২০০৩ সালে গুশলানে পিৎজা হাটের ফ্ল্যাগশিপ আউটলেট নিয়ে যাত্রা শুরু করে ট্রান্সকম ফুডস লিমিটেড( টিএফএল)। ২০০৬ সালে গুলশানে চালু হয় তাদের কেএফসির ফ্ল্যাগশিপ আউটলেট। এখন পর্যন্ত ঢাকা, চট্টগ্রাম, সাভার, সিলেট ও কক্সবাজারে টিএফএল ৩৭টি আউটলেট চালু করেছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে কেএফসি এবং পিৎজা হাটের একমাত্র ফ্রাঞ্চাইজি। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow