১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:৩২

সিলেটে উবারের যাত্রা শুরু

অনলাইন ডেস্ক

সিলেটে উবারের যাত্রা শুরু

রাইড শেয়ারিং কোম্পানি উবার সিলেটে যাত্রা শুরু করলো। সিলেটবাসীদের জন্য উবার নিয়ে এলো তাদের সবচেয়ে জনপ্রিয় সার্ভিস উবার মটো। পুরো বিশ্বে উবারের সবচেয়ে বড় মটো মার্কেট বাংলাদেশ।

ঢাকা ও চট্টগ্রামে গড়ে পাঁচ মিনিটেরও কম সময়ে উবার রাইড পাওয়া যায় এবং উবার ব্যবহারকারীদের মধ্যে ১৩ শতাংশ যাত্রী সপ্তাহে গড়ে অন্তত ছয়বার উবার ব্যবহার করে থাকেন। বাংলাদেশে তাদের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করতে সিলেটে যাত্রা শুরু করলো উবার।

উবারের দক্ষিণ এশিয়া দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা প্রভজিৎ সিং বলেন, সিলেটবাসীদের জন্য জীবিকার সুযোগ সৃষ্টি এবং যাতায়াত ব্যবস্থায় সমাধান আনতে পেরে আমরা উচ্ছ্বসিত। শহরের ভেতরে যাতায়াতের ক্ষেত্রে উবার মটো আরও সুবিধাজনক ও অন্যতম দ্রুত মাধ্যম হিসেবে কাজ করবে।

যেভাবে উবার ব্যবহার করবেন
১। প্রথমে উবার অ্যাপটি ডাউনলোড করে অ্যাকাউন্ট তৈরি করুন। আইওএস এবং অ্যান্ড্রয়েড মোবাইলে অ্যাপটি ব্যবহার করা যাবে। 
২। উবার অ্যাপটির ভেতরে ‘হ্যোয়ার টু’ অপশনে আপনার গন্তব্যস্থলটি লিখুন। এরপর স্ক্রিনের নিচে আপনার রাইড অপশনগুলো দেখা যাবে।
৩। প্রোডাক্ট সিলেক্টর প্যানেলে যেয়ে উবার মটো অপশনটি দেখতে পাবেন সিলেক্ট করুন।
৪। আপনাকে যে স্থান থেকে পিক করবে সে স্থানটি নিশ্চিত করুন এবং অনুরোধ পাঠান। পিকআপ পয়েন্টের নিকটে থাকা উবার ড্রাইভার পার্টনারের সাথে আপনার যোগাযোগ করে দেয়া হবে। এবার মটো এলেই আপনি আপনার যাত্রা শুরু করতে পারবেন!

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর