১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০৩:৩৩

বইমেলায় বিকাশ

প্রেস বিজ্ঞপ্তি

বইমেলায় বিকাশ

ফেব্রুয়ারি আর বইমেলা এখন প্রায় সমার্থক। ভাষার মাসে পাঠক-লেখক-প্রকাশক-দর্শনার্থীর পদচারণায় মুখর হয়ে উঠে বাংলা একাডেমী, সোহরাওয়ার্দী প্রাঙ্গন। বইমেলা এখন বাঙালির প্রাণের উৎসব। তাই বইমেলা এখন আর কেবল বই কেনা-বেচার মধ্যে সীমাবদ্ধ নয়। মেলা এখন মিলনমেলা। সরকারি-বেসরকারি নানান উদ্যোগে বইমেলার একটি মাস জুড়ে চলে বইয়ের উৎসব। 

তেমন করে বইমেলা উপলক্ষে পাঠকের বই কেনার আনন্দ আরো বাড়িয়ে দিতে বা পাঠককে আরো বেশি বই কেনার সুযোগ তৈরি করে দিচ্ছে বিকাশ। সঙ্গে ক্যাশ ব্যাক অফার দিচ্ছে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ। 

সহজে, ঝামেলা ছাড়া মুহূর্তেই পেমেন্ট করতে পারা, নগদ টাকা বহনের ঝুঁকি না থাকা, খুচরো টাকার সমস্যা না থাকা এবং তাৎক্ষণিক ক্যাশ ব্যাক সুবিধাসহ নানান সুবিধার কারণে অমর একুশে গ্রন্থমেলায় বিকাশ পেমেন্টে বই কিনতে সাচ্ছন্দ বোধ করছেন ক্রেতারা। 

বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্ট করে বই কিনলে প্রচ্ছদ দামের চেয়ে ৩২ ভাগ কমে বই কেনার সুযোগ পাচ্ছেন ক্রেতা। প্রকাশকের দেয়া ২৫ ভাগ ছাড়ের পরে বিকাশ অ্যাপ পেমেন্টে মিলছে ১০ ভাগ ক্যাশ ব্যাক। ফলে একটি বই কিনতে ৩২ ভাগ কম টাকা খরচ হচ্ছে ক্রেতার। যারা আরো বেশি বই কিনতে চান তাদের জন্য এই অর্থটা বাড়তি পাওনা বটে। 
 
ক্যাশ ব্যাকে বেশি বই কেনার সুযোগ শুধু নয় মেলা প্রাঙ্গনে আছে বিনামূল্যে বিকাশ একাউন্ট খোলার সুবিধা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর