১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:১৫

শুরু হচ্ছে ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক ২০১৯

অনলাইন ডেস্ক

শুরু হচ্ছে ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক ২০১৯

আন্তর্জাতিক স্বনামধন্য হেয়ার কেয়ার ব্র্যান্ড ট্রেসেমে বিশ্ব জুড়ে হেয়ার এক্সপার্টস এবং প্রফেশনালদের পছন্দের ব্র্যান্ড। ট্রেসেমের প্রোডাক্টস ব্যবহার হয়ে আসছে বিশ্বের বিভিন্ন ফ্যাশন ইভেন্টসের ব্যাকস্টেজে।

এর মধ্যে উল্লেখযোগ্য নিউ ইয়র্ক ফ্যাশন উইক, যার অফিসিয়াল স্পন্সর ট্রেসেমে। ফ্যাশনের সাথে এই পথচলাকে একই উদ্যমে এগিয়ে নিতে ট্রেসেমে ২০১৫ সাল থেকে বিভিন্ন ফ্যাশন ইভেন্টস স্পন্সর করে আসছে, যা বাংলাদেশের ফ্যাশন প্ল্যাটফর্মে ট্রেসেমেকে প্রতিষ্ঠিত করেছে একটি শক্তিশালী ব্র্যান্ড হিসেবে।

এ বছর বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে আরও এক ধাপ এগিয়ে নিতে ট্রেসেমে লঞ্চ করছে দেশের সব থেকে বড় ফ্যাশন ইভেন্ট, "ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক ২০১৯।

ট্রেসেমের সাথে এই ইভেন্টের পার্টনার হিসেবে আছে ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ বাংলাদেশ (এফডিসিবি)। আন্তর্জাতিক পর্যায়ে দেশি পণ্যের বাজার তৈরি করার মাধ্যমে বাংলাদেশের ফ্যাশন এবং সংস্কৃতিকে প্রমোট করার উদ্দেশ্যে কাজ করে আসছে এই সংস্থাটি। ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইকে ১৯ জন স্থানীয় এবং ১১ জন বিদেশি ডিজাইনার ৩ দিন ব্যাপী তাদের কাজ প্রদর্শন করবেন। এছাড়াও বাংলাদেশের সেরা কেশ সজ্জাকারীদের সাথে ট্রেসেমে একসাথে কাজ করবে, এ বছরের নতুন হেয়ার স্টাইলট্রেন্ড সেট করার লক্ষ্যে।

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর বিউটি ও পার্সোনাল কেয়ার ডিরেক্টর নাফিস আনোয়ার একটি প্রেস কনফারেন্সে এই ইভেন্টের ঘোষণা করেন। এর সাথে আরও বক্তব্য দেন এফডিসিবি-এর প্রেসিডেন্ট মাহিন খান। ট্রেসেমে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে আলোড়ন সৃষ্টি করতে চায় এবং অবদান রাখতে চায় এ দেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে একটি নতুন বিপ্লবের মাধ্যমে। ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক ২০১৯ চলবে ২৩ থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত, ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়, হল-১ এ। ইভেন্টের হস্পিটালিটি পার্টনার হিসেবে রয়েছে লে মেরিডিয়ান। বিস্তারিত জানতে ও ইভেন্টটি ফলো করতে ভিজিট করুন: www.facebook.com/TRESemmeBDGeswww.youtube.com/
TRESemmeBangladesh.

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর