১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:১২

শেভরন ও নাভানার সৌজন্যে গ্যাস ইঞ্জিন অয়েলের কারিগরী সেমিনার

অনলাইন ডেস্ক

শেভরন ও নাভানার সৌজন্যে গ্যাস ইঞ্জিন অয়েলের কারিগরী সেমিনার

শেভরন গ্লোবাল লুব্রিকেন্টস ও নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের সৌজন্যে গ্যাস ইঞ্জিন অয়েল HDAX® 9200 এর একটি কারিগরী সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে এ সেমিনারের আয়োজন করা হয়।  

১৫০ জনেরও বেশি স্বনামধন্য বিদ্যুৎকেন্দ্রের ঊর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে অনুষ্ঠানের সূচনা ঘোষণা করেন নাভানা গ্রুপের ডিরেক্টর সাহেদুল ইসলাম, পেট্রোলিয়াম লিমিটেডের কান্ট্রিডিরেক্টর ফয়সল এ. চৌধুরী এবং শেভরন লুব্রিকেন্টসের সি.ই.ও./এম.ডি. পেট্রিক ম্যাক ক্লাউড।

সেমিনারে উপস্থিত দেশের বিভিন্ন পাওয়ারপ্ল্যান্ট ইন্ডাস্ট্রির ১৫০ জনেরও বেশি প্রকৌশলীসহ গ্যাস ইঞ্জিন অয়েলের গ্রাহক ও ব্যবহারকারীদের HDAX® 9200 এর কারিগরি বিশেষত্য ও বৈশিষ্ট্যতা উপস্থাপন করেন শেভরন অরোনাইট মার্কেট ম্যানেজার- মার্টিন ব্রাউন। 

এছাড়া, প্রধান বক্তা হিসেবে অনুষ্ঠান পরিচালনা করেন- ভার্গিস পি.এফ., প্রোডাক্ট লাইন বিশেষজ্ঞ (আইইও ও স্পেশালিটিস) শেভরন লুব্রিকেন্টস-এপি। 

আরও উপস্থিত ছিলেন, মিস লিম জিং জিং, আঞ্চলিক প্রযুক্তি বিশেষজ্ঞ, শেভরন লুব্রিকেন্টস, সিঙ্গাপুর, মিঃ থুশিথা ডি সিলভা, ম্যানেজার ডিরেক্ট সেলস, শেভরন লুব্রিকেন্টস পিএলসি, শ্রীলঙ্কা, ফার্নান্দো হিলারি, লিড টেকনিক্যাল ম্যানেজার, শেভরন লুব্রিকেন্ট্স লংকা পিএলসি প্রমুখ।

উক্ত আয়োজনে দেশের বাজারে HDAX® 9200 গ্যাস ইঞ্জিন অয়েল-এর ক্রমবর্ধমান চাহিদা ও এর গুণগত মান নিয়ে বিভিন্ন প্রশ্নের জবাবে নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের কান্ট্রি ডিরেক্টর ফয়সল এ. চৌধুরী বলেন, “শেভরন-এর অত্যাধুনিক প্রযুক্তির HDAX® 9200 গ্যাস ইঞ্জিন অয়েল ব্যবহারকারিদের কথা চিন্তা করেই তৈরি; যা Chevron- এর বিশেষত্ত এবং এটা আমাদের অন্যদের থেকে আলাদা করেছে। আমরা ক্রমাগত উন্নত প্রযুক্তি উদ্ভাবন-এর দিকে নজর দিচ্ছি এবং আমাদের গ্রাহকদের কাছে আপগ্রেডেড এবং আরও উন্নত ফর্মুলেশন আনতে থাকব”।

উল্লেখ্য,  নাভানা পেট্রোলিয়াম লিমিটেড গত একযুগেরও বেশি সময় ধরে দেশের বাজারে সুনামের সাথে শেভরন লুব্রিকেন্টস-এর পণ্য সমূহ বাজারজাত করে আসছে। তারই ধারাবাহিকতায় ইন্ডাস্ট্রিয়াল গ্যাস ইঞ্জিন অয়েলের ব্যাপক চাহিদার কথা মাথায় রেখে এর সাথে সম্পর্কিত বিভিন্ন ব্যবসায়ী, গ্রাহক ও ব্যবহারকারীদের সাথে সুসম্পর্ক বৃদ্ধিই ছিল এই আয়োজনের মূল উদ্দেশ্য। পরে জাঁকজমকপূর্ণ এক নৈশ ভোজের মধ্য দিয়ে এই সেমিনারের সমাপ্তি ঘোষণা করা হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর