২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:৩৭

ক্যালসি-প্রো নিয়ে এলো হাই ক্যালসিয়াম নন ফ্যাট মিল্ক পাউডার

অনলাইন ডেস্ক

ক্যালসি-প্রো নিয়ে এলো হাই ক্যালসিয়াম নন ফ্যাট মিল্ক পাউডার

ঢাকার এক পাঁচ তারকা হোটেলে বিশেষ আয়োজনের মাধ্যমে নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাজারে নিয়ে এলো 'ক্যালসি-প্রো' হাই ক্যালসিয়াম নন ফ্যাট মিল্ক পাউডার।

এই সময় উপস্থিত ছিলেন নিউজিল্যান্ডের হাইকমিশনার জোয়ানা কেম্পকারস। আরও উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এস. এ. মল্লিক, এফসিএ এবং নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের অন্যতম পৃষ্টপোষক ফন্টেরা লিমিটেডের টেকনিক্যাল ম্যানেজার জেরাড ও'সুলিভান।

জেরাড ও'সুলিভান সবার সামনে ক্যালসি-প্রো'র গুণগতমান ও উপকারিতা সম্পর্কে বক্তব্য রাখেন। ক্যালসি-প্রো, ক্যালসিয়ামের মিশ্রণে ম্যাগনেসিয়াম, ভিটামিন ডি, জিংক এবং অন্যান্য হাড়ের খনিজগুলির অনন্য অনুপাতের সাথে একত্রে মিশ্রণে তৈরি। যা হাড়ের ভিতরের ক্যালসিয়াম শোষণের জন্য বিশেষ সহায়ক।

ক্যালসি-প্রো হাড়ের ক্ষয় প্রতিরোধে সহায়তা করে যা অস্টিওপোরোসিস নামে পরিচিত। প্রতি ৩ জন নারীর মধ্যে ১ জন নারী এবং প্রতি ৫ জন পুরুষের মধ্যে ১ জন পুরুষ হাড় ক্ষয় রোগে আক্রান্ত। ক্যালসি-প্রো তিনটি বিশেষ ধাপের মাধ্যমে হাড়ে সঠিকভাবে প্রোটিন, ক্যালসিয়াম, ম্যাগনেসিয়াম, জিংক, ভিটামিন ডি এবং ভিটামিন কে পৌঁছে দিয়ে হাড়ের গঠন মজবুত করে এবং হাড়কে করে তোলে শক্তিশালী। এর ভিটামিন ডি কার্যকরীভাবে হাড়ের ক্যালসিয়াম এবং ফসফরাস শোষণ করে। ভিটামিন কে হাড়ের প্রোটিনগুলিকে সক্রিয় কওে, যা হাড়ের গভীরে ক্যালসিয়াম পৌঁছে দেয়।

নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড ১৯৯২ সাল থেকে বাংলাদেশের পুষ্টিগত উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের ঝুলিতে রয়েছে ডিপ্লোমা, রেড কাউ, রেড কাউ বাটার ওয়েল, ফার্মল্যান্ড, ফার্মল্যান্ড গোল্ড, শেপ আপ এবং বর্তমানে ক্যালসি-প্রো এর পুষ্টিগত পণ্যের সমাহার। নিউজিল্যান্ড ডেইরী বরাবরই উচ্চ মানের দুগ্ধজাত পণ্য সরবরাহের মাধ্যমে গ্রাহকদের মনোযোগ আকর্ষণ করে আসছে।

নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড বিশ্বাস করে, গ্রাহকদের সাথে দীর্ঘ মেয়াদী সম্পর্ক গড়ে ওঠার পিছনে শুধু স্বাদ আর নির্ভরতায় নয়, সাথে সুস্বাস্থ্যের নিশ্চয়তা প্রদান করাও সমান গুরুত্বপূর্ণ। ২০১৪ সালে, কোম্পানি সব প্রকার খাবারের শৃঙ্খলা রক্ষায় বিশেষ পদক্ষেপ নেয়। নিউজিল্যান্ড ডেইরী ব্যবসার প্রসারে ডুডল্স ইনস্ট্যান্ট নুডল্স এবং ডুডল্স স্টিক নুডল্স নিয়ে আসে। কোম্পানির ঝুলিতে এছাড়াও রয়েছে ক্রাকার (ব্রান্ডসমূহ: পর্পাস, ডিটোস এবং ক্রাকার কিং)।

 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর