Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ মার্চ, ২০১৯ ১৮:০৫

সহস্রাধিক রেস্টুরেন্ট নিয়ে ফুড ডেলিভারি চালু করল 'সহজ'

অনলাইন ডেস্ক

সহস্রাধিক রেস্টুরেন্ট নিয়ে ফুড ডেলিভারি চালু করল 'সহজ'

বাংলাদেশে ‘সুপার অ্যাপ’ হবার লক্ষ্য নিয়ে রাইড শেয়ারিং অ্যাপ 'সহজ' আজ ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে চালু করলো ফুড ডেলিভারি সেবা। দুই মাস আগে এর পরীক্ষামূলক সংস্করণ চালু হয়েছিলো এবং এই সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এই সেবা চালু হলো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহজ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্রিকেটার তাসকিন আহমেদ।

রেস্টুরেন্ট এবং ডেলিভারির মানের উপর ভিত্তি করে সহজ ফুড ডেলিভারি পার্থক্য গড়ে তুলেছে। ইতিমধ্যেই ঢাকা শহর জুড়ে সহস্রাধিক রেস্টুরেন্টকে সহযোগী করা হয়েছে এবং আশা করা যাচ্ছে মে মাসের মধ্যে এই সংখ্যা দুই হাজারে পৌঁছাবে।

মানসম্মত ডেলিভারি নিশ্চিত করতে ১,০০০ এর ও বেশি ডেলিভারি প্রদানকারীকে প্রশিক্ষণ দেওয়া হয়েছে এবং যথাযথ পোশাক এবং বিশেষ থার্মাল ডেলিভারি ব্যাগসহ প্রস্তুত করা হয়েছে। বর্তমানে পুরো ঢাকা মেট্রোপলিটন শহরে সেবা প্রদান করা হচ্ছে এবং এপ্রিলে চট্টগ্রামে এই সেবা চালু করা হবে। ৪০ মিনিটে ডেলিভারি করা হবে বলে অঙ্গীকার করছে সহজ।

সহজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বাংলাদেশের স্বনামধন্য ক্রিকেটার তাসকিন আহমেদ বলেন, ‘বাংলাদেশের আপামর জনতার জীবন সহজ করার প্রতিজ্ঞাবদ্ধতায় গত ৪ বছর ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সহজ। তারা বেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে এবং সহজ ফুডসের এ আনুষ্ঠানিক উদ্বোধন তারই পরিচায়ক। এমন একটি চমৎকার প্ল্যাটফর্মের সাথে যুক্ত থাকতে পেরে আমি গর্বিত।’

সহজ ফুডের আনুষ্ঠানিক উদ্বোধনের পাশাপাশি ‘মাথা নষ্ট ফুড ফেস্ট’- এর নতুন ক্যাম্পেইন ভিডিও প্রদর্শন করা হয়। ‘বার্গার ফেস্ট’- এর সাফল্যের পর সহজ এই ক্যাম্পেইনটি চালু করেছে যা চলবে মার্চ ১৩ থেকে মার্চ ১৯ পর্যন্ত। এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে অ্যাপ ব্যবহারকারীরা অংশগ্রহনকারী রেস্টুরেন্টগুলো থেকে অর্ডার করে ৫০% পর্যস্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন (শর্ত প্রযোজ্য)। এছাড়াও ১,০০০টি রেস্টুরেন্ট এবং ৩০,০০০টি আইটেম থেকে খাবার অর্ডার দিয়ে ব্যবহারকারীরা পাবেন ফ্রি ডেলিভারি। অর্ডারের ন্যূনতম মূল্য ঠিক করা হয়েছে মাত্র ৫০ টাকা। এই ক্যাম্পেইন শুধুমাত্র সহজ অ্যাপ এর জন্য প্রযোজ্য। ব্যবহারে সহজ এই অ্যাপটি অ্যান্ড্রয়েড প্লে স্টোর এবং আইওএস অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য