১৬ মার্চ, ২০১৯ ১৫:২৫

ক্রেতাদের হাতে গ্যালাক্সি এস১০ তুলে দিলো স্যামাসং

অনলাইন ডেস্ক

ক্রেতাদের হাতে গ্যালাক্সি এস১০ তুলে দিলো স্যামাসং

প্রি-অর্ডার করা ক্রেতাদের হাতে বহুল প্রতিক্ষিত গ্যালাক্সি এস১০ই, এস১০ ও এস১০+ তুলে দিতে সম্প্রতি বসুন্ধরা সিটি শপিং মলের ওয়েস্টার্ন টেলিকমে একটি অনুষ্ঠানের আয়োজন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। গ্যালাক্সি এস১০ ডিভাইসগুলোর জন্য এখন পর্যন্ত ৩০০০জনেরও বেশি ক্রেতা প্রি-অর্ডার করেছেন। 
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন; জেনারেল ম্যানেজার বোমিন কিম এবং হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান।     
একই সাথে ১০জন ক্রেতা প্রি-অর্ডারে জিতে নিয়েছেন আরো একটি গ্যালাক্সি এস১০+। বাকি অন্যান্য ক্রেতাদের মধ্যে কেউ ফ্রি গ্যালাক্সি বাড আর কেউ পেয়েছেন সর্বোচ্চ ৮০০০ টাকা ক্যাশব্যাক।   
গত ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখ প্রি-অর্ডারের ঘোষণা দেয়ার পর সম্মানিত ক্রেতাদের কাছ থেকে বাঁধভাঙ্গা সাড়া পেয়েছে স্যামসাং। অত্যাধুনিক গ্যালাক্সি সিরিজের প্রিমিয়াম ডিভাইসগুলো হাতে পেয়ে ক্রেতাদের উচ্ছাস ছিলো চোখে পড়ার মতো। মোবাইল ইনোভেশনে নেক্সট জেনারেশন ডিভাইস সবার সামনে তুলে ধরতেই গ্যালাক্সি এস১০ই, গ্যালাক্সি এস১০ ও গ্যালাক্সি এস১০+ উন্মোচন করেছে স্যামসাং। গ্যালাক্সি এস১০ সিরিজ ফোনগুলোর পাওয়ারশেয়ারসহ এর নেক্সট জেনারেশন ফিচারসমূহ ফ্ল্যাগশিপ ডিভাইসের ক্ষেত্রে নতুন মাত্রা যুক্ত করেছে।      
এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন বলেন, “সবার আগে গ্যালাক্সি এস১০ সিরিজের জন্য প্রি-অর্ডার করা ক্রেতাদের প্রতি আমরা বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। প্রি-অর্ডার ক্যাম্পেইন নিয়ে যেমনটি আশা করেছিলাম তার থেকেও অনেক বেশি সফলতা অর্জন করেছি আমরা। পাশাপাশি, ক্যাম্পেইনের এই সফলতার জন্য আমি আমাদের সকল পার্টনারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং তাদের ধন্যবাদ জানাচ্ছি। সময়মতো সম্মানিত ক্রেতাদের হাতে প্রি-অর্ডার করা ডিভাইসগুলো তুলে দিতে পেরে আমরা আনন্দিত।”    
উল্লেখ্য, আগামি ২৫ মার্চ, ২০১৯ পর্যন্ত (বা স্টক থাকা স্বাপেক্ষে) ডিভাইসগুলোর জন্য প্রি-অর্ডার করতে পারবেন আগ্রহী ক্রেতারা। দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস১০ই, এস১০ এবং এস১০+ ক্রয় করা যাবে যথাক্রমে ৭৪,৯০০ টাকা, ৮৯,৯০০ টাকা এবং ৯৯,৯০০ টাকায়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর