২৫ মার্চ, ২০১৯ ১৭:১৯

ই-প্লাজায় ৬,৯৯৯ টাকায় ৩ জিবি র‌্যামের ফোরজি ফোন

অনলাইন ডেস্ক

ই-প্লাজায় ৬,৯৯৯ টাকায় ৩ জিবি র‌্যামের ফোরজি ফোন

৩ গিগাবাইট র‌্যাম সমৃদ্ধ নতুন ফোরজি স্মার্টফোন আনার ঘোষণা দিয়েছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। ‘প্রিমো এইচএইট’ মডেলের ওই হ্যান্ডসেটটির রেগুলার মূল্য ৭,৯৯৯ টাকা। কিন্তু অনলাইনে ই-প্লাজা থেকে কিনলে ১ হাজার টাকা ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। ফলে ফোনটির দাম পড়বে মাত্র ৬,৯৯৯ টাকা।

ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, চলতি মাসের ২৬ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত শুধুমাত্র অনলাইন থেকে কেনার ক্ষেত্রে এ সুবিধা থাকবে। eplaza.waltonbd.com (ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম) ওয়েবসাইট থেকে অর্ডার দেয়ার ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে ক্রেতার কাছে ফোনটি পৌঁছে দেয়া হবে। সংশ্লিষ্ট প্লাজার ১০ কিলোমিটারের মধ্যে থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা। 

অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেমে পরিচালিত ৫.৪৫ ইঞ্চির ফুল-ভিউ ডিসপ্লের ফোনটিতে রয়েছে ১.২৮ গিগাহার্জ কোয়াডকোর প্রসেসর, ৩ জিবি ডিডিআর৩ র‌্যাম, পাওয়ার ভিআর জিই৮১০০ গ্রাফিক্স, ১৬ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি, পেছনে এলইডি ফ্ল্যাশযুক্ত ৮ মেগাপিক্সেল সনি ক্যামেরা, সামনে ৮ মেগাপিক্সেল ওমনিভিশন সেলফি ক্যামেরা, ৩২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ওটিজিসহ আকর্ষণীয় সব ফিচার। 

উভয় সিমে ফোরজি সমর্থিত এই ফোনে ৩০ দিনের রিপ্লেসমেন্ট এবং ১০১ দিনের প্রায়োরিটি সেবাসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা পাবেন ক্রেতারা।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর