২৬ মার্চ, ২০১৯ ০৬:৩৩

বাণিজ্যিক যানবাহন ভাড়ার সহজ প্লাটফর্ম হেভি গাড়ি

প্রেস বিজ্ঞপ্তি

বাণিজ্যিক যানবাহন ভাড়ার সহজ প্লাটফর্ম হেভি গাড়ি

অফিস বা বাসার বিভিন্ন পণ্য পরিবহনের জন্য আমাদের মাঝে মধ্যেই বিভিন্ন বাণিজ্যিক যানবাহন ভাড়া করা নিয়ে ভোগান্তি পোহাতে হয়। এই সমস্যার সমাধান দিতে চালু হয়েছে হেভি গাড়ি প্লাটফর্ম। এটি বাংলাদেশের একমাত্র কমার্শিয়াল যানবাহন ভাড়ার অনলাইন প্লাটফর্ম। বিভিন্ন ধরনের বাণিজ্যিক যানবাহন ভাড়া নেওয়ার সুবিধা মিলবে হেভি গাড়ি অ্যাপের মাধ্যমে। 

উবারের মত নির্দিষ্ট গন্তব্য দিয়ে গাড়ির সিলেক্ট করলেই কত টাকা ভাড়া আসবে সেটি দেখিয়ে দিবে। হেভি গাড়ির প্ল্যাটফর্মে আছে রিয়েল টাইম ট্রাকিং সুবিধাসহ স্বচ্ছ মূল্য নীতি সহ ২৪ ঘণ্টা কাস্টমার কেয়ার সুবিধা।

বর্তমানে হেভি গাড়ি প্লাটফর্মে কর্মাশিয়াল গাড়ি হিসেবে ভাড়ায় পাওয়া যাচ্ছে সব ধরনের ভারী যানবাহন। যেমন: বাস, ট্রাক, পিকআপ, অ্যাম্বুলেন্স ও মাইক্রোবাসসহ বিভিন্ন ধরনের বাহন। ব্যবহারকারীরা ঘরে বসেই অ্যাপ বা ওয়েব সাইটের মাধ্যমে বাণিজ্যিক যানবাহন ঢাকা ও চট্টগ্রাম থেকে দেশের যেকোনো জায়গায় ভাড়া নিতে পারবেন। অন্যান্য জেলায় অচিরেই এ সেবা বাড়ানোর পরিকল্পনা রয়েছে।

হেভি গাড়ির প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফ আকরাম জানিয়েছেন, আমরা বর্তমানে গ্রাহক ও পরিবহন মালিকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। ঝামেলাহীন বুকিং ও দ্রুত পণ্য পরিবহনের জন্য অনেকেই আমাদেও সেবা নিচ্ছেন। বর্তমানে ঢাকার গুলশান ও চট্টগ্রামের আগ্রাবাদের অফিসে যানবাহন মালিকেরা গাড়ি নিবন্ধন করতে পারবেন। আপনার যানবাহন নিবন্ধন করতে পারবেন হেভি গাড়ি (http://heavygari.com) এর ওয়েবসাইট থেকে। 

আগামীতে পার্সেল বুকিং সহ বীমা সেবাও মিলবে হেভি গাড়ি প্লার্টফর্মে। বর্তমানে হেভি গাড়ি অ্যাপটি গুগল প্লেস্টোর ও অ্যাপল অ্যাপ স্টোরে পাওয়া যাচ্ছে। ইতিমধ্যে ঢাকা ও চট্টগ্রামে হেভি গাড়ি সেবা আনুষ্ঠানিকভাবে চালু হয়েছে। ফোন: ০১৯০৯২২২৭৭৭

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর