২৬ মার্চ, ২০১৯ ১২:৩৪

ওরাকলের নতুন সংযোজন কৃত্রিম বুদ্ধিমত্তা ও স্মার্ট অ্যাসিস্ট্যান্ট

প্রেস বিজ্ঞপ্তি

ওরাকলের নতুন সংযোজন কৃত্রিম বুদ্ধিমত্তা ও স্মার্ট অ্যাসিস্ট্যান্ট

ওরাকল এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং (ইআরপি) ক্লাউড এবং ওরাকল এন্টারপ্রাইজ পারফরম্যান্স ম্যানেজমেন্ট (ইপিএম) ক্লাউডের মাধ্যমে ওরাকল কৃত্রিম বুদ্ধিমত্তার মতা আরো বাড়িয়েছে। যেখানে অন্তর্ভূক্ত করা হয়েছে- মেশিন লার্নিং-ভিত্তিক এক্সপেন্স রিপোর্টিং অ্যাসিস্ট্যান্ট, প্রোজেক্ট ম্যানেজমেন্ট, ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট, এ্যাডভান্স ফিনান্সিয়াল কন্ট্রোল এবং প্রোজেক্ট-ড্রাইভেন সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট।

ওরাকল অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রোন্ডি এনজি বলেন, ওরাকল গ্রাহকদের প্রত্যাশিত অর্থনৈতিক উদ্ভাবনের যে প্রতিশ্রুতি দিয়েছিল তা অব্যাহত রেখেছে। আমাদের পণ্যগুলোর আপডেটের মাধ্যমে এই বর্ধিত কৃত্রিম বুদ্ধিমত্তা সুবিধাটি গ্রাহকদের কাছে পৌঁছে দেয়া হবে যা তাৎক্ষণিক ব্যবসায়িক ফলাফল প্রদানের সাথে সুবিধাটি ব্যবহারে দ্রুত অভ্যস্ততা নিশ্চিত করবে যা ফিন্যান্সিয়াল ও অপারেশন টিমকে প্রযুক্তির পরিবর্তন থেকে এগিয়ে রাখবে এবং প্রতিযোগিতাম‚লক সুবিধা প্রদান করবে।

১১২ টি দেশে ও ২৩ টি শিল্প প্রতিষ্ঠানের ছয় হাজারের বেশি প্রতিষ্ঠান তাদের ব্যবসায়িক সুরায় ওরাকল ইআরপি কাউড ব্যবহার করেছে। ওরাকল ইআরপি ক্লাউড ব্যবহার করে বড় ছোট যেকোনো ব্যবায়িক প্রতিষ্ঠান খুব সহজে ও দ্রুত কৃত্রিম বুদ্ধিমত্তার নতুন উদ্ভাবন, ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট, ন্যাচারাল ল্যাঙ্গুয়েজ প্রসেসিং, ব্লক চেইন, ইন্টারনেট অব থিংসের সুবিধাগুলো নিতে পারবে এবং এর মাধ্যমে উৎপাদন বৃদ্ধি, ব্যয় সাশ্রয়সহ নিয়ন্ত্রণে উন্নতি আনতে পারবে। 

এই নতুন অত্যাধুনিক মেশিন লার্নিং-ভিত্তিক উদ্ভাবনগুলো কর্মরত ফিন্যান্সিয়াল ও অপারেশন টিমকে কৌশল ও পরিকল্পনা প্রণয়নে অনেক বেশি সময় প্রদান করে। এর ফলে ব্যবসায়িক প্রক্রিয়ায় দতা, নির্ভুলতা ও সন্তুষ্টি বৃদ্ধি পায়। নতুন উদ্ভাবনগুলো হলো- এক্সপেন্স রিপোর্টিং অ্যাসিন্ট্যান্ট, প্রজেক্ট ম্যানেজমেন্ট ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট, এ্যাডভান্স ফিনান্সিয়াল কন্ট্রোল, এ্যাডভান্স এক্সসেস কন্ট্রোল, ইনটেলিজেন্ট সাপ্লাই ম্যানেজমেন্ট।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর