১২ এপ্রিল, ২০২৪ ১৯:০১

লা রিভের বৈশাখ কালেকশন

প্রেস বিজ্ঞপ্তি

লা রিভের বৈশাখ কালেকশন

বাঙালির একমাত্র সর্বজনীন উৎসব বৈশাখের একটি বড় অংশজুড়ে আছে পোশাক। ক্লাসিক সুতির শাড়ি ও পাঞ্জাবি, লাল-সাদার কালার প্যালেট ও চিরচেনা মোটিফ ও প্রিন্টের মাধ্যমে আমরা যেন শেকড়কেই খুঁজে ফিরি। শেকড়ে ফেরার এই আয়োজন সম্পূর্ণ করতে দেশের অন্যতম প্রধান ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ লঞ্চ করেছে তার বৈশাখ কালেকশন ১৪৩১।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ট্রেন্ডি ডিজাইনে টাইমলেস কালারের ফিউশন এই কালেকশনের মুখ্য বৈশিষ্ট্য। যেমন, আমরা আধুনিক স্লিট-স্টাইল সালোয়ার কামিজ করেছি। কিন্তু তার রঙ থাকছে চির পরিচিত লাল ও সাদা। হয়তো ঐতিহ্যবাহী মসলিনের শাড়ি বুনেছি। কিন্তু তাতে চলতি ফ্যাশন থেকে বাছাই করা কালার-ব্লক কন্ট্রাস্ট দেখা যাবে। লাল সাদা ছাড়াও গোলাপি, কমলা, কালো, নীল, হলুদ, গেরুয়া, মেরুন, ব্রাউনের উজ্জল শেডগুলো ব্যবহার করেছি আমরা। মোটিফের জন্য সাররিয়েল ও ফ্যান্টাসি ব্লসম, এথনিক জিওমেট্রি, অবস্ট্রাক্ট আর্ট ও ইকো-এলিমেন্টসে ফোকাস করা হয়েছে। ফেব্রিক হিসেবে কটন, টুইল, ভয়েল ও রেমি কটন, ভিসকোস, স্লাব, লিনেন, স্মুদ জর্জেট, টেক্সচার্ড ফেইলি, অরগাঞ্জা, ক্রেপ সিল্ক, কটন পিকে ও সিঙ্গেল জার্সির ব্যবহার ক্রেতাকে বৈশাখের ঘরে-বাইরের আয়োজনে আরাম দেবে।

নারীদের জন্য ক্যাজুয়াল সেকশনে বৈশাখের কামিজ, টিউনিক, স্কার্ট, ও টপ রেখেছে লা রিভ। টাইমলেস ক্লাসিক সেকশনে সাজানো হয়েছে সালোয়ার কামিজ সেট, প্রিন্টেড কটন ও তাঁত শাড়ি। বৈশাখের বিশেষ মুহূর্তকে স্মরণীয় করতে ঐতিহ্যবাহী মসলিন শাড়ির কালেকশনে যোগ হয়েছে নতুন ডিজাইন। পুরুষের জন্য পাঞ্জাবির আকর্ষণীয় সমাহারে চোখে পড়বে ট্রাডিশনাল ও টেন্ডি কালার প্যালেটের মিশ্রণ। পাঞ্জাবির সাথে মিলিয়ে প্রিমিয়াম এবং কোয়ালিটি কটনে ডিজাইন করা ম্যাচিং আলীগড়, চুড়িদার, ধুতিকাট, অ্যাঙ্কল-লেংথ, খাকি, রেমি ও টেনসেল প্যান্ট পাজামা পাওয়া যাবে লা রিভে। পোলো, টিশার্ট, ক্যাজুয়াল, কমফোর্ট, বিজনেস ক্যাজুয়াল ও ফরমাল শার্টের সাথে পরার জন্য চিনোস, ডেনিম ও ফরমাল পাজামা রাখা হয়েছে।

বৈশাখের আনন্দ প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে দিতে সাজানো হয়েছে শিশুদের বৈশাখ কালেকশন। মেয়েশিশুদের ফ্রক, কামিজ, টিউনিক, ঘাগরা চোলির পাশেই দেখা যাবে ছেলে শিশুদের পাঞ্জাবি, টিশার্ট, পোলো এবং ক্যাজুয়াল শার্ট। মা-বাবা-ও ভাইবোনদের সাথে ম্যাচ করে ডিজাইন করা হয়েছে নবজাতকদের কালেকশন। পোশাকের পাশাপাশি লাইফস্টাইল সেকশনে ম্যাচিং স্যান্ডেল, হ্যান্ডব্যাগ, কানের দুল, নেকলেস ও চুলের ব্যান্ড পাওয়া যাবে লা রিভে। ছেলেদের জন্য টুপি, লেদার স্যান্ডেল, শু, বেল্ট ও ওয়ালেট রেখেছে ব্র‌্যান্ডটি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর