রবিবার, ১২ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

শিক্ষিকার সঙ্গে অনৈতিক কাজ, উপজেলা চেয়ারম্যানের অপসারণ দাবি

শিক্ষিকার সঙ্গে অনৈতিক কাজ, উপজেলা চেয়ারম্যানের অপসারণ দাবি

মাগুরার মহম্মদপুরে স্কুল শিক্ষিকার সাথে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খান বাচ্চুর অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদে ও তার অপসারণ দাবিতে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও স্বারক লিপি প্রদান করেছে মহম্মদপুর উপজেলা ছাত্রলীগ ও সর্বস্তরের জনগণ। রবিবার দুপুরে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

প্রতিবাদ সমবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগের আহবায়ক ঈদুল শেখসহ ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম, মামুনুর রশীদ বিপ্লব, আল ইমরাম, নুরুজ্জামান, এরশাদুল আলম ফারহান, এসএম আব্দুল্লাহ, আছাদুজ্জামান, হাসিবুল ইসলাম ছন্টু প্রমূখ। বক্তরা অনতিবিলম্বে উপজেলা চেয়ারম্যানের বিচার ও অপসারণ দাবি করেন। সমাবেশ শেষে তারা উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের কাছে স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার গভীর রাতে এক শিক্ষিকার সঙ্গে অনৈতিক কর্মকান্ডের সময় মহম্মদপুর উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খাঁন বাচ্চু জনতার হাতে ধরা পড়েন বলে প্রতিবাদকারিরা অভিযোগ করেন। এ অভিযোগে গত শুক্রবার দুপুরে ওই চেয়ারম্যানের বাসভবনে হামলা করে ভাংচুর চালায় স্থানীয়রা। এর আগে তার বিরুদ্ধে মিথ্যা গুম ও অপহরণ নাটক সাজানোর অভিযোগ রয়েছে।

বিডি-প্রতিদিন/১২ অক্টোবর ২০১৪/ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর