শিরোনাম
মঙ্গলবার, ২১ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

শৈলকুপায় আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১০

শৈলকুপায় আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১০

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাতলাগাড়ি বাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৬ রাউন্ড শটগানের গুলি ও ২ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে।

আহতদের মধ্যে গুলিবিদ্ধ ইউনুস আলী নামে এক ব্যক্তিকে ঝিনাইদহ সদর হাসপাতাল ও বাকিদের কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইউনুস আলী শৈলকুপা উপজেলার মৌকুড়ি গ্রামের ধলা মণ্ডলের ছেলে।

শৈলকুপা থানার ওসি সগির মিঞা জানান, সোমবার সন্ধ্যায় দলে যোগদানকে কেন্দ্র করে প্রতিপক্ষ গ্রুপ জুলফিকার কায়সার টিপুর লোকজন চেয়ারম্যান মাহামুদুল হাসান মামুনের উপর হামলা চালায়। এ ঘটনার জের ধরে মঙ্গলবার সকাল ৮টার দিকে চেয়ারম্যান মাহামুদুল হাসান মামুন ও জুলফিকার কায়সার টিপুর লোকজন কাতলাগাড়ি বাজারে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় টিপুর সমর্থকরা বিসিআইসি সার ডিলার জেসি এন্টারপ্রাইজ, আব্দুস সাত্তারের মুদি ও তেলের দোকান ভাংচুরসহ লুট করে। এছাড়াও মোকাদ্দেস, মনিরুল, আয়নাল ও মহির মোল্লাসহ বেশ কয়েকজনের বাড়ি ভাঙচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে কাতলাগাড়ী বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি-প্রতিদিন/২১ অক্টোবর ২০১৪/আহমেদ

সর্বশেষ খবর